বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সস্ত্রীক প্রেম চোপড়া, কেমন আছেন ৮৬ বছরের অভিনেতা?
করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে প্রেম চোপড়া ও তাঁর স্ত্রী।

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সস্ত্রীক প্রেম চোপড়া, কেমন আছেন ৮৬ বছরের অভিনেতা?

  • প্রেম চোপড়া ও তাঁর স্ত্রী উমা দু'জনেরই চিকিৎসা চলছে হাসপাতালে। 

বর্ষীয়ান বলিউড অভিনেতা প্রেম চোপড়া আর তাঁর স্ত্রী উমা করোনা আক্রান্ত। ডাক্তার জলিল পার্কারের তত্ত্বাবধানে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি আছেন তাঁরা। দু'জনকেই চিকিৎসরা প্রয়োজনে দেওয়া হয়েছে মনোক্লোনাল অ্যান্টিবডি। এবং তাঁরা দ্রুত সেরে উঠছেন বলেই খবর হাসপাতাল সূত্রে। মনে করা হচ্ছে, দু'-একদিনের মধ্যেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে তাঁদের। 

ডিসেম্বর থেকে একগুচ্ছ তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর এসছে। আজ সকালেই করোনা পজিটিভ আসার কথা জানান জন আব্রাহাম ও তাঁর স্ত্রী পিয়া। জন সোশ্যাল মিডিয়ায় জানান, দিন কয়েক আগেই তাঁরা এক করোনা সংক্রমিতের সংস্পর্শে আসেন। ওই ব্যক্তি করোনা আক্রান্ত জানানর পরই নিজেদের নিভৃতবাসে নিয়ে যান তাঁরা। তারপর করোনা পরীক্ষা করান। 

দুপুরের দিকে করোনা আক্রান্ত হওয়ার কথা জানান বলিউডের পরিচালক-প্রযোজক একতা কাপুর। একতাও সোশ্যাল মিডিয়ায় জানান সব সাবধানতা অবলম্বন করেও তিনি করোনা আক্রান্ত। সাথে তাঁর সংস্পর্শে যাঁরা এসছেন সবাইকে করোনা পরীক্ষা করে নেওয়ারও আবেদন জানান। 

প্রসঙ্গত, এই মুহূর্তে করোনায় ঘরবন্দি অর্জুন কাপুর, অংশুলা কাপুর, রিয়া কাপুর ও করণ বুলানি। তার কিছুদিন আগে করোনা সংক্রমণ ছড়িয়েছিল করণ জোহরের হাউজ পার্টি থেকে। সেবার কোভিড পজিটিভ হয়েছিলেন করিনা কাপুর খান, অমৃতা আরোরা, মাহিপ কাপুর, শানায়া কাপুর, সীমা খানরা।

বন্ধ করুন