বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘লকডাউন’ প্রস্তুতি! বয়ফ্রেন্ড নূপুরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট আমির কন্যা ইরার
ইরা আর নূপুর
ইরা আর নূপুর

‘লকডাউন’ প্রস্তুতি! বয়ফ্রেন্ড নূপুরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট আমির কন্যা ইরার

  • লকডাউনের জন্য প্রস্তুত ইরা-নূপুর!

মুম্বইতে ‘লকডাউন’ হওয়ার আগেই প্রাক প্রস্তুতি সারলেন আমির কন্যা ইরা খান। ‘লকডাউন’ মানেই তিনি একটু বেশি সময় কাটাতে পারবেন বয়ফ্রেন্ড নূপুর শেখরের সঙ্গে। চলতি বছরের শুরুতে তাঁদের সম্পর্ক কথা সকলকে জানান দেন প্রেমিক জুটি।

বৃহস্পতিবার ইনস্টাগ্রাম স্টোরিতে বয়ফ্রেন্ড নূপুরের সঙ্গে একটি সাদা-কালো ছবি পোস্ট করেন ইরা। পাশাপাশি ক্যাপশনে লেখেন, ‘লকডাউনের জন্য প্রস্তুত’। ছবিতে প্রেমিক জুটিকে খুনসুটি, মজার ভঙ্গি করে দেখা গেছে। যদিও নূপুর সেই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভালবাসার ইমোজি দিয়ে শেয়ার করেছেন।

ইরার ইনস্টাগ্রাম স্টোরি
ইরার ইনস্টাগ্রাম স্টোরি

গত বছর নভেম্বর থেকেই ইরার নতুন প্রেমের খবর নিয়ে সরগরম বলিউড। সবে ২৩ বছরে পা রেখেছেন ইরা খান। নভেম্বরে নুপূরের পরিবারের সঙ্গে দিওয়ালির উৎসব পালন করতে দেখা গিয়েছিল ইরাকে। এরপর থেকেই মাথাচাড়া দেয় দুজনের প্রেম সম্পর্ক। নিউইয়র্কের মিউজিক কম্পোজার, প্রযোজক ও সংগীতশিল্পী মিশাল কৃপালানির সঙ্গে দু’বছরের প্রেম সম্পর্ক ছিল তাঁর। এরপর নুপূরের সঙ্গে ইরার প্রেমের কাহিনি শুরু। 

ইরার পাশাপাশি আমির খানের ব্যক্তিগত ফিটনেস ট্রেনার নূপুর শিখর। ইরার প্রায় দ্বিগুন বয়সী সে। একাধারে ইরারও ফিটনেস ট্রেনারও নূপুর। লকডাউনের মাঝেই একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। মহাবালেশ্বরের ফার্ম হাউজে একসঙ্গে সময় কাটাতে গিয়েছে ইরা আর নূপুরকে। এরপরই চলতি বছরে প্রেমের সপ্তাহে সম্পর্কে শিলমোহর দেন দুজনে।

বন্ধ করুন