বাংলা নিউজ > বায়োস্কোপ > গ্র্যামি জয়ী ফাল্গুনী শাহ এবং রিকি কেজকে শুভেচ্ছা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

গ্র্যামি জয়ী ফাল্গুনী শাহ এবং রিকি কেজকে শুভেচ্ছা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

গ্র্যামি জয়ী ফাল্গুনী শাহ এবং রিকি কেজকে শুভেচ্ছা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইটারে গ্র্যামি বিজয়ী রিকি কেজ এবং ফাল্গুনী শাহকে অভিনন্দন জানিয়েছেন।

সোমবার গ্র্যামি পুরস্কার জেতার পর রিকি কেজ এবং ফাল্গুনী শাহকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভারতীয়-আমেরিকান গায়িকা ফাল্গুনী শাহ গ্র্যামিতে ‘Best Children’s Music Album’-এর জন্য পুরস্কার জিতেছেন। ‘Best New Age Album’-এর জন্য পুরস্কার পেয়েছেন রিকি কেজ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ফাল্গুনী শাহকে অভিনন্দন জানিয়েছেন এবং তার ভবিষ্যত প্রচেষ্টার জন্য শুভকামনা জানিয়েছেন। টুইটে তিনি লিখেছেন, ‘গ্র্যামিতে সেরা শিশুদের সঙ্গীত অ্যালবামের পুরস্কার জেতার জন্য ফাল্গুনী শাহকে অভিনন্দন। তার ভবিষ্যত প্রচেষ্টার জন্য তাকে অনেক শুভকামনা। @FaluMusic’.

গ্র্যামিতে অসাধারণ কৃতিত্বের জন্য রিকি কেজকেও অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদী। টুইটে প্রধানমন্ত্রী লিখেছেন, ‘এই অসাধারণ কৃতিত্বের জন্য অভিনন্দন এবং আপনার ভবিষ্যতের প্রচেষ্টার জন্য শুভকামনা।’ একই সঙ্গে রিকি কেজ এবং রক কিংবদন্তি স্টুয়ার্ট কোপল্যান্ডের একটি ছবি শেয়ার করেছেন।

প্রধানমন্ত্রী মোদীর কাছ থেকে শুভেচ্ছা বার্তা পেয়ে নিজেও উচ্ছ্বসিত এবং সম্মানিত রিকি কেজ। তিনি ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রীর টুইটের পালটা জবাব দিয়েছেন। লিখেছেন, ‘অসাধারণ! বাকরুদ্ধ, খোদ মাননীয় প্রধানমন্ত্রীর প্রশংসা পেয়ে! ধন্যবাদ @narendramodi জি, আশাবাদী আমি আপনাকে গর্বিত করতে পেরেছি। ৭ বছর আগে যখন আমি আমার প্রথমবার গ্র্যামি পুরস্কার জিতেছিলাম তখন আমায় পরিবেশগত সচেতনতার পথে হাঁটতে বলেছিলেন। এখন আমি সেখানে। আপনার আশীর্বাদের জন্য ধন্যবাদ।’

ফাল্গুনি শাহ, যিনি মঞ্চের নাম ফালু, চলতি বছর গ্র্যামিতে ‘Best Children’s Music Album’-এর জন্য পুরস্কার জিতেছেন। ইনস্টাগ্রামে আবেগঘন একটি পোস্টও করেছেন তিনি।

রিকি কেজ এই বছর সেরা নিউ এজ অ্যালবাম বিভাগে তার দ্বিতীয় গ্র্যামি জিতেছে। তিনি রক কিংবদন্তি স্টুয়ার্ট কোপল্যান্ডের সঙ্গে ডিভাইন টাইডস অ্যালবামের জন্য পুরস্কার জিতেছিলেন।

৬৪তম গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠান লাস ভেগাসে অনুষ্ঠিত হয়।

 

বায়োস্কোপ খবর

Latest News

করছাড় দেওয়ায় ৭০০০ কোটি রাজস্ব কম আয় হবে সরকারের, অকপট সীতারামন Sawan 2024: শ্রাবণ মাসে সবুজ রঙের বিশেষ গুরুত্ব রয়েছে, জেনে নিন এখানে স্মার্ট সিটি মিশনের দ্বিতীয় এডিশনের প্রস্তাব নেই, জানালেন কেন্দ্রীয় মন্ত্রী সূর্যের আলো ছাড়াই তৈরি হচ্ছে অক্সিজেন, সমুদ্রপৃষ্ঠ থেকে ১৩,০০০ ফুট নীচে রহস্য অনন্ত-রাধিকার বিবাহ পরবর্তী অনুষ্ঠানে অঞ্জলি যেন অফ শোল্ডার গাউনে অপ্সরা! ‘এটা স্বাধীনতা’, মোদীর রাশিয়া সফর নিয়ে ফোঁস করায় US-কে বাস্তব মেনে নিতে বলল ভারত বর্ডার-গাভাসকর ট্রফির প্রস্তুতি হিসাবে মুখোমুখি হবে ভারতীয় এ বনাম অস্ট্রেলিয়া এ কোম্পানির ভুল, কর্মচারীর আনন্দের শেষ নেই! ৩৩০ গুণ বেশি বেতন পেয়ে পলাতক কর্মী আরও বেশি জমিতে গোবিন্দভোগের চাষ, বাংলায় ফিরছে সুগন্ধী ধান গত রবিবার ছিল পৃথিবীর উষ্ণতম দিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.