বাংলা নিউজ > বায়োস্কোপ > সঙ্গ সঞ্জয়, সোনুর; হিন্দুস্তানে রাজত্ব ‘পৃথ্বীরাজ’ অক্ষয়ের, মুক্তি নতুন ট্রেলার
‘পৃথ্বীরাজ’-এর নতুন ট্রেলার

সঙ্গ সঞ্জয়, সোনুর; হিন্দুস্তানে রাজত্ব ‘পৃথ্বীরাজ’ অক্ষয়ের, মুক্তি নতুন ট্রেলার

  • পৃথ্বীরাজ চৌহানের বীরগাথা নিয়ে হাজির হচ্ছেন অক্ষয় কুমার। প্রকাশ্যে এল 'পৃথ্বীরাজ'-এর নতুন ট্রেলার। আগামী ৩রা জুন হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি।

আর মাত্র দিন কয়েকের অপেক্ষা, এরপরই বড় পর্দায় আছড়ে পড়বে ‘পৃথ্বীরাজ’ ঝড়। দ্বাদশ শতাব্দীর রাজপুত সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবনী এবার উঠে আসবে যশ রাজ ফিল্মসের এই পিরিয়ড ড্রামায়। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় কুমার। আজই মুক্তি পেল ছবির নতুন ট্রেলার।

ছবির পরিচালকের আসনে ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। ছবিতে অক্ষয়ের বিপরীতে রয়েছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী মানুষী চিল্লার। এই ছবির সঙ্গেই বলিউডে ডেবিউ করবেন ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড। ছবিতে দেখা যাবে কীভাবে পৃথ্বীরাজ আস্থাভাজন সঞ্জয় দত্ত এবং সোনু সুদের সাহায্যে সম্রাট (রাজা) হয়েছিলেন। সঞ্জয় যেখানে কাকা কানহা চরিত্রে অভিনয় করছেন, সোনুকে পৃথ্বীরাজ ছবিতে চাঁদ বরদালের চরিত্রে দেখা যাবে। আরও পড়ুন: Prithviraj Trailer: পৃথ্বীরাজ চৌহানের বীরগাথা নিয়ে হাজির হচ্ছেন অক্ষয়, সংযুক্তার ভূমিকায় মানুষী

দিল্লির সিংহাসনে বসা শেষ হিন্দু সম্রাট পৃথ্বীরাজ। ছবির প্রথম ট্রেলার জুড়ে উঠে এসেছিল নির্ভীক এবং পরাক্রমশালী হিন্দু সম্রাট পৃথ্বীরাজ চৌহানের বীরত্বের ঝলক। ৩ জুন ছবির মুক্তির আগে নির্মাতাদের তরফে ছবির নতুন ট্রেলার শেয়ার করা হয়েছে।

পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে অক্ষয় কুমারের সাহসিকতা দেখানো হলেও, নতুন ট্রেলারে তাঁর আস্থাভাজন সঞ্জয় দত্ত এবং সোনু সুদের সঙ্গে তাঁর বন্ধনকে হাইলাইট করেছে। তাঁরা শুধু যুদ্ধক্ষেত্রেই নয়, বাইরেও তাঁদের রাজাকে সাহায্য ও রক্ষা করে।

কনৌজের রাজা জয়চন্দ্রের কন্যা ছিলেন সংযুক্তা। রাজসত্ত্বা নয়, প্রেমিক পৃথ্বীরাজেরও এই ছবিতে ঝলক মিলবে। চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত, পৃথ্বীরাজ প্রযোজনা করেছে যশ রাজ ফিল্মস। প্রোডাকশন হাউসের প্রযোজনায় সবচেয়ে বড় ঐতিহাসিক ড্রামা হিসেবে এটিকে চিহ্নিত করা হয়। ছবিটি রাজা পৃথ্বীরাজ চৌহানের জীবনের উপর ভিত্তি করে তৈরি। আগামী ৩রা জুন হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন