বাংলা নিউজ > বায়োস্কোপ > Priya Paul: সুইজারল্যান্ড থেকে ইতালি কিংবা স্পেন, এই অভিনেত্রী একাই কীভাবে ঘুরলেন জানালেন

Priya Paul: সুইজারল্যান্ড থেকে ইতালি কিংবা স্পেন, এই অভিনেত্রী একাই কীভাবে ঘুরলেন জানালেন

অভিনেত্রী প্রিয়া পাল

Priya Paul: একা একা বিদেশ ঘুরতে চান কিন্তু যেতে পারছেন না? সাহস জোগালেন অভিনেত্রী প্রিয়া পাল। কী বললেন তিনি, কটা দেশ একা ঘুরলেন অভিনেত্রী?

একা একা ঘুরতে যেতে অনেকেই পছন্দ করেন। কিন্তু কখনও ভয়ের কারণে, কখনও আবার পরিবারের ভয়ে সেটা করা সম্ভব হয় না। অনেকেই নানান বিপদের আশঙ্কা করেন, একা ঘুরতে গিয়ে যদি কিছু হয়! কিন্তু সেই সমস্ত ভয়কে জয় করে এখন এই অভিনেত্রী একাই নানান দেশ বিদেশ ঘুরে বেড়ান। আর জি বাংলার জনপ্রিয় শো দিদি নম্বর ১ এসে খোলামেলা ভাবে জানালেন সেই সমস্ত কথা।

প্রিয়া পাল বাংলা ছোট পর্দার অন্যতম জনপ্রিয় মুখ। একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। এখনও দেখা যায়। তবে অভিনেত্রী জানান, যে তিনি আগে ইন্সিকিউরিটিতে ভুগতেন। এখন আর নয়। এখন তিনি নিজের জন্য, নিজের শর্তে বাঁচেন। সমস্ত ভয়কে জয় করেছেন তিনি।

প্রিয়া পালের কথায় ধরা পড়ে, তিনি একাই ইতিমধ্যে বেশ কয়েকটি দেশ ঘুরে ফেলেছেন। শুধু ঘুরে ফেলেননি সেখানে গিয়ে একা কখনও ১৫-১৬ দিন থেকেছেন তো কখনও ১ মাস। এবং কম খরচে কী করে থাকা যায় সেই বুদ্ধিও দিয়েছেন।

এই জনপ্রিয় শোয়ের মঞ্চে তিনি জানান ২০০৮ থেকে ২০১৬ পর্যন্ত এক টানা কাজ করেছেন। এরপর তিনি ঠিক করেন নিজের মতো করে বাঁচার। পৃথিবীকে দেখার। ২০১৭ সালে তিনি প্রথমবার একা লন্ডনে যান। সেই শুরু। সেখানে গিয়ে তিনি হোস্টেলে ছিলেন তাও খুব কম খরচে। প্রিয়ার কথায়, 'আমি ভিসা পাওয়ার পর ভয় লাগছিল যে একা যাব? তখন বাবা বলে পড়াশোনা শিখিয়েছি কী করতে যদি একা ঘুরতে যেতে না পারো। তখন ঠিক করি যাব।' এরপর তিনি জানুয়ারি মাসে লন্ডন যান, এবং সেখানে গিয়ে তিনি ১৮ দিন হোস্টেলে থাকেন ১৫-১৬ হাজার টাকায়।

এছাড়া তিনি প্যারিস গিয়েছেন, সঙ্গে তালিকায় আছে সুইজারল্যান্ড, আইসল্যান্ড এবং আফ্রিকার নানা দেশ। অভিনেত্রী স্পেন থেকেও ঘুরে এসেছেন বলে জানান। কিন্তু যখন সঞ্চালিকা রচনা ব্যানার্জি তাঁকে জিজ্ঞেস করেন যে তিনি কীভাবে ছবি তুলতেন? প্রিয়া পাল তাঁকে ডেমো দিয়ে দেখান যে তিনি কীভাবে স্থানীয়, পথ চলতি বা ট্যুরিস্টদের রিকোয়েস্ট করে ছবি তুলতেন। তাঁর মতে, 'স্পন্সর করে ফটোগ্রাফারকে সঙ্গে নিয়ে যাওয়ার থেকে ওই টাকায় আরও অনেক জায়গা ঘোরা যাবে।'

তাই আপনার মনেও যদি এমন কোনও সুপ্ত বাসনা থেকে থাকে তাহলে আর অপেক্ষা কেন অভিনেত্রীর মতো সাহস করে বেরিয়ে পড়ুন।

বন্ধ করুন