বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রিয়মণির সঙ্গে বিয়ে বৈধ নয়, বিস্ফোরক দাবি মুস্তাফার প্রথম স্ত্রীর!
মুস্তাফা-প্রিয়মণি
মুস্তাফা-প্রিয়মণি

প্রিয়মণির সঙ্গে বিয়ে বৈধ নয়, বিস্ফোরক দাবি মুস্তাফার প্রথম স্ত্রীর!

  • ২০১৩ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন মুস্তাফা রাজ ও আয়েশা। এরপর ২০১৭ সালে ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত প্রিয়মণির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মুস্তাফা। আয়েশার অভিযোগ, মুস্তাফার সঙ্গে তাঁর এখনও আইনি বিচ্ছেদ হয়নি।

‘দ্য ফ্যামিলি ম্যান’-এর থেকে জনপ্রিয়তার আরও একধাপ সিঁড়ি চড়েন দক্ষিণী অভিনেত্রী প্রিয়মণি। কিন্তু বর্তমানে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চলছে জোর চর্চা। মুস্তাফা রাজের সঙ্গে নিয়ে তাঁর বিবাহ বৈধ নয়, এমনই অভিযোগ তুলেছেন মুস্তাফার প্রথম স্ত্রী আয়েশা। ২০১৩ সাল থেকে আলাদা থাকেন মুস্তাফা এবং আয়েশা। ২০১৭ সালে প্রিয়মণির সঙ্গে বিবাহ হয় তাঁর।

মুস্তাফা রাজ এবং আয়েশার দুই ছেলেমেয়ে রয়েছে। এই অভিযোগ প্রকাশ্যে আসার পর মুস্তাফা জানিয়েছেন, তিনি দুই সন্তানের সব খরচ চালান। আয়েশা তাঁর কাছ থেকে আরও টাকা আদায়ের লক্ষ্যে এই সমস্ত অভিযোগ করছেন।

এক দৈনিক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মুস্তাফা বলেন, ‘আমার বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ করা হচ্ছে তা মিথ্যে। সন্তানদের দেখাশোনার জন্য আয়েশাকে নিয়মিত টাকা দিই। ওর আমার থেকে আরও টাকার দরকার। চাপ দিয়ে সেটা করার জন্যই এইসব বলছে’। পাশাপাশি তিনি প্রশ্ন তোলেন, এতদবছর পর এই অভিযোগ কেন?

আয়েশা সংবাদমাধ্য়মকে বলেন, ‘মুস্তাফা এখনও আমার সঙ্গে বিবাহিত সম্পর্কে জড়িত। সেই কারণে প্রিয়মণির সঙ্গে ওর বিয়ে বৈধ নয়। ও যখন প্রিয়মণিকে বিয়ে করেছে, তখন আমরা কোনও ডিভোর্স ফাইল করিনি। আদালতে ও নিজেকে ব্যাচেলার বলে দাবি করেছিল’। এত বছর পরে এই অভিযোগ কেন? প্রশ্নের উত্তরে আয়েশা বলেন, ‘দুই সন্তানের মা হিসেবে আমি আর কী করতাম? যে কেউ সৌহার্দ্যপূর্ণ ভাবে সমাধান করতে চাইবে। আমিও তাই চেয়েছিলাম। কিন্তু যখন সেটা হল না, কিছু পদক্ষেপ তো নিতেই হবে’।

সম্পর্কে বিদ্যা বালনের তুতো বোন প্রিয়মণি। অ্যামাজন প্রাইম ভিডিয়োতে ‘দ্য ফ্যামিলি ম্যান’ মুক্তির পর প্যান ইন্ডিয়া স্টারের তকমা লেগেছে তাঁর গায়ে। তামিল, তেলুগু, কানাড়া, মলায়লম ছবিতেও অভিনয় করেছেন তিনি। জাতীয় চলচ্চিত্র পুরষ্কার পেয়েছেন।

সদ্য এক সাক্ষাৎকারে স্বামী মুস্তাফাকে প্রকাশ্যেই ‘লাকি চার্ম’ বলেন প্রিয়মণি। অভিনেত্রীর কথায়, ‘ব্যক্তিগত ভাবে, বিয়ের পর অনেক বেশি কাজে ব্যস্ত হয়ে পড়েছি। ভাল ভাল অফার পেয়েছি। আমার মনে হয় মুস্তাফা আমার জীবনের লাকি চার্ম। ঈশ্বরকে ধন্যবাদ, আমার সহধর্মী আমার সঙ্গ দেওয়া এবং আমার কাজে সব সময় আমার পাশে থাকার জন্য’।

 

বন্ধ করুন