বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka-Nick: কীভাবে মেয়ে মালতীর ১ বছরের জন্মদিন উদযাপন করলেন নিয়াঙ্কা, নিজেই জানালেন নিক

Priyanka-Nick: কীভাবে মেয়ে মালতীর ১ বছরের জন্মদিন উদযাপন করলেন নিয়াঙ্কা, নিজেই জানালেন নিক

মেয়ে মালতীর সঙ্গে নিক-প্রিয়াঙ্কা

Priyanka-Nick: ২০১৮ সালে ডিসেম্বরে রাজস্থানে সাত পাকে বাঁধা পড়েন নিক-প্রিয়াঙ্কা। ২০২২ সালের ১৫ জানুয়ারি নিক-প্রিয়াঙ্কার কোল আলো করে আসে তাঁদের কন্যা সন্তান মালতী মেরি চোপড়া জোনাস। সারোগেসির মাধ্যমে নিয়াঙ্কার ফুটফুটে মেয়ের জন্ম হয়। সদ্য ১  বছরে পা দিয়েছে একরত্তি।

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের একরত্তি মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। সদ্য এক বছর পূর্ণ করেছে একরত্তি। নিজস্ব স্টাইলে মেয়ের প্রথম জন্মদিন সেলিব্রেট করেছেন এই তারকা দম্পতি। সম্প্রতি এক সাক্ষাৎকারে মালতীর জন্মদিনের কথা ফাঁস করেছেন নিক।

২০১৮ সালে ডিসেম্বরে রাজস্থানে সাত পাকে বাঁধা পড়েন নিক-প্রিয়াঙ্কা। ২০২২ সালের ১৫ জানুয়ারি নিক-প্রিয়াঙ্কার কোল আলো করে আসে তাঁদের কন্যা সন্তান মালতী মেরি চোপড়া জোনাস। সারোগেসির মাধ্যমে নিয়াঙ্কার ফুটফুটে মেয়ের জন্ম হয়। জন্মের পর প্রায় তিন মাস এনআইসিইউ-তে ছিল একরত্তি। মালতীর জন্মের ১০০ দিন পর তাঁকে বাড়ি নিয়ে আসেন নিয়াঙ্কা।

এরপরই একরত্তি মালতীকে নিয়ে প্রতিটা মুহূর্তে উদযাপন করেছেন নিক-প্রিয়াঙ্কা। একরত্তির ছয় মাস পূর্ণ থেকে– নতুন বাবা-মা হিসাবে তাঁদের জীবনের ঝলকও ভাগ করেছেন নেটমাধ্যমের পাতায়। যদিও মেয়ের মুখের ছবি এখনও প্রকাশ্যে আনেননি দম্পতি। আরও পড়ুন: বড় পর্দায় দুই নতুন মুখ, 'দিশাহীন মন আমার'-এ গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে লাড্ডুও

‘দ্য কেলি ক্লার্কসন শো’-এর সাম্প্রতিক পর্বে মেয়ে মালতীর প্রথম জন্মদিন সম্পর্কে বলতে গিয়ে নিক জানিয়েছেন, ‘সপ্তাহান্তে ১-এ পা দিয়েছে। আমরা উদযাপনও করেছি। ও জীবনের শুরুতেই একটা কঠিন সময় পেরিয়ে এসেছে। তাই আমাদের স্টাইলেও উদযাপন করেছি। ও একমাত্র, সুন্দর, আশ্চর্যজনক... সেরা।’

গত বছর ২২ জানুয়ারি, নেটমাধ্যমে এক পোস্ট করে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, তাঁর এবং নিকের কন্যা সন্তান হয়েছে। মেয়ের ছবি একাধিক সময় নেটমাধ্যমের পাতায় শেয়ার করলেও, এখনও একরত্তির মুখের ছবি শেয়ার করেননি নিক-প্রিয়াঙ্কা। অভিনেত্রী-ব্যবসায়ী হওয়ার পাশাপাশি এক সন্তানের মা-ও প্রিয়াঙ্কা।

নিজের প্রোডাকশন হাউস, হেয়ারকেয়ার ব্র্যান্ড, হোটেল ব্যবসা, হোমওয়্যারলাইন সহ একাধিক ব্যবসা রয়েছে প্রিয়াঙ্কার। শিশুদের অধিকার এবং মেয়েদের শিক্ষার জন্য প্রচার চালাচ্ছেন তিনি। বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের জায়গা পাকা করেছেন।

প্রিয়াঙ্কার পরবর্তী হিন্দি ছবি ‘জি লে জারা’। আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে এই ছবিতে দেখা যাবে তাঁকে। মূলত রোড ট্রিপ নিয়ে এগোবে এই ছবির গল্প। সব ঠিক থাকলে এ বছরই শুরু হবে ছবির শ্যুটিং।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন