বাংলা নিউজ > বায়োস্কোপ > Nick Jonas: ওজন কমেছে, গাল চুপসে গিয়েছে, রোগে আক্রান্ত হওয়ার খবর দিলেন প্রিয়াঙ্কার স্বামী নিক

Nick Jonas: ওজন কমেছে, গাল চুপসে গিয়েছে, রোগে আক্রান্ত হওয়ার খবর দিলেন প্রিয়াঙ্কার স্বামী নিক

টাইপ ১ ডায়াবিটিসে আক্রান্ত নিক

Nick Jonas: মধুমেহ রোগে আক্রান্ত পপ তারকা নিক জোনাস। টাইপ-১ ডায়াবিটিসে আক্রান্ত তিনি। নেটমাধ্যমের পাতায় ভিডিয়ো শেয়ার করে এই রোগের উপসর্গের বিষয় জানালেন নিক।

জগৎ জোড়া খ্যাতি পপ তারকা নিক জোনাসের। তার উপর গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী তিনি। অনেকেই তাঁকে, ‘ভারতের জামাই’ বলে ডাকেন। চলতি বছরের শুরুর দিকেই বাবা হয়েছেন নিক। সদ্য নেটমাধ্যমের পাতায় নিজের রোগ আক্রান্ত হওয়ার কথা জানালেন এই পপ তারকা।

মধুমেহ রোগে আক্রান্ত পপ তারকা নিক জোনাস। মধুমেহ রোগ মূলত দুই ধরনের হয়, টাইপ-১ ও টাইপ-২। টাইপ-১ ডায়াবিটিসে আক্রান্ত তিনি। নেটমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো শেয়ার করে এই রোগের উপসর্গ জানালেন নিক।

আরও পড়ুন: ক্লাসিক ইন্টেরিয়র, রাজ কাপুরের ছবি, রালিয়ার 'বাস্তু' জুড়ে আবেগের স্পর্শ, ছবি

টাইপ ১ ডায়াবিটিস আসলে কী?

অটোইমিউন রোগ বলা হয় টাইপ ১ ডায়াবিটিসকে। এই রোগ হলে অগ্ন্যাশয়ে অবস্থিত ইনসুলিন উৎপাদনকারী কোষগুলি ক্ষতিগ্রস্থ হয়। ফলে পর্যাপ্ত পরিমাণে ইনসুলিন তৈরি একেবারেই বন্ধ হয়ে যায়। টাইপ ১ ডায়াবেটিসে বেশিরভাগই কমবয়সীরা আক্রান্ত হয়। মূলত জিনগত সমস্যার কারণেও এই রোগ দেখা দেয় শরীরে।

ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে নিক জানিয়েছেন, এই উপসর্গ দেখে নিজে সতর্ক হয়েছেন তিনি। বার বার গলা শুকিয়ে আসে, অতিরিক্ত জল তেষ্টা পায়। হঠাৎ করে ওজন কমতে শুরু করে তাঁর। ঘন ঘন প্রস্রাব পাচ্ছে। প্রচণ্ড ক্লান্তি আর বিরক্ত বোধ করছেন।

সদ্য ভারত থেকে আমেরিকার বাড়িতে ফিরে গিয়েছেন প্রিয়াঙ্কা। মেয়ে মালতি মেরি চোপড়া এবং স্বামী নিক জোনাসের সঙ্গে সময় কাটিয়ে নেটমাধ্য়মে পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে ধরা পড়েছে, মেয়েকে নিয়ে লস অ্যাঞ্জেলেসের বাড়িতে আদরে করতে ব্যস্ত নিয়াঙ্কা।

 

 

 

বন্ধ করুন