বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্যুটিংয়ে মানবের গলায় সটান লাথি! গঙ্গাজল’র সেটে ঝরঝরিয়ে কেঁদেছিলেন প্রিয়াঙ্কা
মানব কল এবং প্রিয়ঙ্কা চোপড়া
মানব কল এবং প্রিয়ঙ্কা চোপড়া

শ্যুটিংয়ে মানবের গলায় সটান লাথি! গঙ্গাজল’র সেটে ঝরঝরিয়ে কেঁদেছিলেন প্রিয়াঙ্কা

  • ‘জয় গঙ্গাজল’ মারপিটের দৃশ্যে অভিনয় করতে গিয়ে মানব কলের ভুল করে লাথি মেরে দেন প্রিয়াঙ্কা। 

প্রকাশ ঝা পরিচালিত ছবি ‘জয় গঙ্গাজল’। ছবিতে একফ্রেমে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়া এবং মানব কলে'কে। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি। এক মারপিটের দৃশ্যে অভিনয় করতে গিয়ে ভুল করে একটি কাণ্ড ঘটিয়ে ফেলেন প্রিয়াঙ্কা। মানক কলের সঙ্গে নকল মারপিটের দৃশ্যে অভিনয় করতে গিয়ে সত্যি আঘাত করে ফেলেন তিনি। যার ফলে সেটের মধ্যেই অঝোরে কেঁদে ফেলেন প্রিয়াঙ্কা। 

এক সাক্ষাৎকারে স্মৃতিচারণ ঘটাতে গিয়ে মানব বলেন, প্রিয়াঙ্কা উঠে গিয়ে তাঁকে লাথি মারবে দৃশ্যে এমনই কথা ছিল। কিন্তু নকল লাথি আসলে পরিণত হয়ে যাবে সেটা ভাবতেই পারেননি কেউই। ভুল করে দেশি গার্ল মানবের গলায় লাথি মারেন। ফলে অভিনেতা আঘাত পেয়েছিলেন। কিন্তু প্রিয়াঙ্কার অপরাধ বোধের জন্য নাকি সেই সময় শ্য়ুটিং থামিয়ে দিতে হয়েছিল।

মানব বলেন, ঘটনার পর প্রিয়াঙ্কা তাঁকে এসে জিজ্ঞেস করেছিলেন চোট লেগেছে কিনা! উত্তরে মানব ঠিক আছে জানালেও, শুনে শান্ত হননি অভিনেত্রী। শ্যুটিংয়ের মধ্যে সেটে দাঁড়িয়ে ঝরঝরিয়ে কেঁদে ফেলেন প্রিয়াঙ্কা। অবশেষে অভিনেত্রীকে সান্ত্বনা দেওয়ার জন্য শ্যুট থামিয়ে দিতে হয় সকলকে এক ঘণ্টার জন্য।

এরপরই সেটের মধ্যে কাঁদো কাঁদো অভিনেত্রীকে নানা ভাবে বুঝিয়ে শ্যুটিংয়ের জন্য রাজি কারানো হয়। নায়িকা বার বার চোখ মুছছেন। তাঁকে সান্ত্বনা দিচ্ছেন মানব। এমনকি নিজের অপরাধ বোধের জন্য কান ধরে ক্ষমাও চাইতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে।

 

বন্ধ করুন