বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রিয়াঙ্কার ঠোঁটে চুমু দিয়ে, ‘স্পেসম্যান’ লঞ্চের উদযাপনে মাতলেন নিক
নিক ও প্রিয়াঙ্কা
নিক ও প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কার ঠোঁটে চুমু দিয়ে, ‘স্পেসম্যান’ লঞ্চের উদযাপনে মাতলেন নিক

  • লন্ডনের বাড়ি থেকে জোনাস দম্পতি ‘স্পেসম্যান’ লঞ্চের পর উদযাপনে মাততে দেখা করলেন। 

পপ তারকা নিক জোনাসের নতুন মিউজিক ভিডিয়োর ‘স্পেসম্যান’এর ঝলক ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। ভিডিয়োতে নিককে দেখা যাচ্ছে নিজের ভালবাসা থেকে দূরে অন্য জগতে রয়েছেন তিনি। সেখান থেকেই প্রেমিকায় সঙ্গে যোগাযোগ উপস্থাপনের চেষ্টা করছেন। মার্কিন পপ তারকা আগেই জানিয়েছেন, অভিনেত্রী তথা স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়ার প্রতি তাঁর ভালবাসা এবং দূরে থাকার অনুভূতি নিয়ে এই মিউজিক অ্যালবাম। 

‘স্পেসম্যান’ অ্যালবাম রিলিজের পর লাইভে এসেছিলেন নিক। লাইভ-এর শুরুতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কার সঙ্গে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়ে চ্যাট শুরু করেছেন তিনি। পপ গায়ক মিউজিক ভিডিও লঞ্চ করে জানিয়েছেন, শুধু এই অ্যালবাম নয়, বরং তাঁর সমস্ত কাজেরই অনুপ্রেরণা প্রিয়াঙ্কা।

'স্পেসম্যান' লঞ্চ-এর অনুষ্ঠানের মজার ছবি শেয়ার করেন নিক। সেখানে একটি মাহাকাশচারীর ডামির সঙ্গে হাত মেলাতে দেখা গেছে নিককে। মহাকাশচারীর ডামির সঙ্গে পোজ দিয়ে ছবি তুলেছেন প্রিয়াঙ্কাও। সেখানে তাঁকে দেখে মনে হচ্ছে সেই ডামি তাঁর পিছনে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছে।

সম্প্রতি ম্যাট্রিক্সের শুটিংয়ের জন্য জার্মানি গিয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তখনই একাকীত্ব গ্রাস করেছিল নিককে। সেই সময়ই স্পেসম্যান তৈরি করেন গায়ক।

২৮ বছর বয়সী গায়ক অ্যাপেল মিউজিককে এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘গানের বেশির ভাগ অংশ জুড়ে ভালবাসার চিঠির মতো, যেগুলো আমি মিউজিক ছাড়া গুছিয়ে বলে উঠতে পারিনি, আমাকে স্টুডিওতে যেতে হয়েছিল। এটা প্রিয়াঙ্কাকে খুশি দিয়েছে যাঁর জন্য আমি কৃতজ্ঞ বোধ করছি, এটাই সবথেকে জরুরি বিষয়’।

অন্যদিকে, সোমবার ৯৩ তম অ্যাকাডেমিক অ্যাওয়ার্ডসের অনুষ্ঠানে মনোনয়ন প্রকাশ করতে চলেছেন প্রিয়াঙ্কা ও নিক।

বন্ধ করুন