প্রিয়াঙ্কা-নিকের বলিউড স্টাইল রোম্যান্স (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
প্রিয়াঙ্কা-নিকের বলিউড স্টাইল রোম্যান্স (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

রণবীর সিংয়ের আঁখ মারে গানে নাচছেন নিক জোনাস,প্রেম দিবসে নিয়াঙ্কার সেলিব্রেশন

  • প্রেমদিবসে স্বামী নিককে নিয়ে রোম্যান্টিক ডিনার সারলেন প্রিয়াঙ্কা চোপড়া। এই রোম্যান্টিক নাইটে সব কিছুকে ছাপিয়ে গেল রণবীর সিংয়ের আঁখ মারে গানে নিক জোনাসের নাচ, সঙ্গী প্রিয়াঙ্কা চোপড়া।

এমনিতে তো নিক-প্রিয়াঙ্কার কাছে প্রতিটা দিনই ভালোবসার দিন। তবুও প্রেমদিবসে স্বামীকে নিয়ে রোম্যান্টিক ডিনার ডেট সারলেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে এই রোম্যান্টিক নাইটে সব কিছুকে ছাপিয়ে গেল বলিউডের গানের তালে নিকের উদ্দাম নাচ। রণবীর সিংয়ের সিম্বা ছবির আঁখ মারে গানে নাচছেন নিক জোনাস, সঙ্গী প্রিয়াঙ্কা চোপড়া। প্রায়শই বলিউড গানের তালে পা মেলান নিক।

‘দারুণ হচ্ছে শোনা’-ভিডিয়োয় বলতে শোনা গেল প্রিয়াঙ্কাকে, গানের হুক স্টেপটি একদম পারফেক্টভাবে করতে দেখা গেল নিক জোনাসকে।

ইন্সটাগ্রামে নাচের ভিডিয়ো শেয়ার করে নিক লেখেন, ‘প্রি-শো ডান্স পার্টি-আমার আজীবনের ভ্যালেন্টাইনের সঙ্গে’।

প্রিয়াঙ্কাও ইন্সটাগ্রামে নিকের জন্য প্রেম দিবসে একটি রোম্যান্টিক পোস্ট লেখেন,যেখানে নিকের সঙ্গে জিআই জো-র তুলনা টেনেছেন প্রিয়াঙ্কা। ‘আমার চিরকালে ভ্যালেন্টাইন..এই ছবিতে লেদার প্যান্ট পরে ওকে একদম জিআই জো-র মতো দেখতে লাগছে!’

অন্য একটি পোস্টে বিভিন্ন ভাষায় 'আমি তোমাকে ভালোবাসি'-এই লাইন তুলে ধরেন প্রিয়াঙ্কা। ইংরাজি, ফরাসি, সুইডিশ,স্প্যানিশ,জাপানি থেকে হিন্দি-পঞ্জবি সব ভাষাতেই নিককে 'আই লভ ইউ' বললেন প্রিয়াঙ্কা।

রোম্যান্টিক ডিনারে নিক-প্রিয়াঙ্কা, তার ঝলক নায়িকার ইন্সটাগ্রাম স্টোরিতে
রোম্যান্টিক ডিনারে নিক-প্রিয়াঙ্কা, তার ঝলক নায়িকার ইন্সটাগ্রাম স্টোরিতে


পাশাপাশি ইন্সটাগ্রাম স্টোরিতে সেলিব্রেশনের ঝলকও শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা চোপড়া এর আগে বম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাত্কারে জানিয়েছিলেন নিক পুরোদস্তুর পঞ্জাবি। তিনি জানান, 'ও পুরো পঞ্জাবি মুন্ডা! স্টেজে যাওয়ার আগে নিক বলিউডের গান শোনে। হিন্দি রেডিও চ্যানেলে সবসময় ও গান শোনে, ওর কাছে এটা হল ‘হাইপ মিউজিক’। নিকের ড্রেসিং রুমে সারাক্ষণ বলিউডের গান বাজতে থাকে। ভারতে আসার পর থেকেই এই দেশটার প্রেমে পড়ে গিয়েছে নিক'।

এর আগে কলঙ্ক ছবির ফার্স্ট ক্লাস থেকে দে দে প্যায়ার দে-র হাউলি হাউলিতে নাচতে দেখা গেছে নিককে। প্রিয়াঙ্কার ছবি দ্য স্কাই ইজ পিঙ্ক থেকে পিঙ্ক গুলাবি স্কাই গানে জমিয়ে নেচেছিলেন প্রিয়াঙ্কা।

ইন্সটাগ্রামে এক প্রশ্নোত্তর পর্বে নিক জানিয়েছিলেন তাঁর সবচেয়ে পছন্দের দুটো বলিউড গান হল-'দেশি গার্ল',যেখানে রয়ছেন তাঁর পত্নী প্রিয়াঙ্কা চোপড়া, অন্যটি সোনু কে টিটু কি সুইটর 'বুম ডিগি ডিগি'।





বন্ধ করুন