বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka-Nick: নিউ ইয়র্কে নিক-প্রিয়াঙ্কার দিওয়ালি ভুরিভোজে দেশি তরকা! মেনু শুনে জিভে জল আসবেই
নিক-প্রিয়াঙ্কার দিওয়ালি পার্টি।
নিক-প্রিয়াঙ্কার দিওয়ালি পার্টি।

Priyanka-Nick: নিউ ইয়র্কে নিক-প্রিয়াঙ্কার দিওয়ালি ভুরিভোজে দেশি তরকা! মেনু শুনে জিভে জল আসবেই

  • এই প্রথম নিজের নিউ ইয়র্কের বাড়িতে দিওয়ালি পালন করলেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস।

চলতি বছর নিউ ইয়র্কেই দিওয়ালি সেলিব্রেট করলেন নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়া। তাঁদের নিউ ইয়র্কের বাড়ির প্রথম দিওয়ালি পালন হল এক্কেবারে দেশি মেজাজে। সম্প্রতি, লস এঞ্জেলসের বাসিন্দা সামি উদেল তাঁর ইনস্টা স্টোরিতে শেয়ার করে নিলে নিকিয়াঙ্কার দিওয়ালি পার্টির জিভে জল আনা খাবারের ছবি। 

দিওয়ালি পার্টির একাধিক ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সামি। প্রথম ছবিতে তাঁকে দেখা গেল নিক আর প্রিয়াঙ্কার সঙ্গে ছবির জন্য পোজ দিতে। সঙ্গে ইন্ডিয়ান কুইজিন মেনুরও বেশ কিছু ছবি শেয়ার করেন তিনি। যাতে ছিল ভটুরা, লাড্ডু, চাকলি, বরফি, গুজিয়া-সহ অনেক কিছুু।

নিকিয়াঙ্কার দিওয়ালি পুজোর ঝলক।
নিকিয়াঙ্কার দিওয়ালি পুজোর ঝলক।

ক্যাপশনে লেখেন, ‘দিওয়ালির খাবার পরিবেশন করতে পেরে আমি এখনও সপ্তম স্বর্গে আছি। আমার কেরিয়ারের সব থেকে বড় কাজ এটা! এত পরিশ্রম করা কিন্তু সেটাও এত আনন্দের সাথে, এরকম একটা সুযোগ দেওয়ার জন্য প্রিয়াঙ্কা আর নিককে অনেক ধন্যবাদ। আজ থেকে ৩ বছর আগে ওদের সাথে আমার প্রথম আলাপ। সেই থেকে আমার কমফোর্ট জোনের বাইরে গিয়ে কাজ করায় ওরা যেভাবে আমাকে উৎসাহ দিয়েছে, তা একজন মানুষ হিসেবে, একজন শেফ হিসেবে, একজন বিজনেস ওনার হিসেবে আমাকে উন্নতি করতে সাহায্য করেছে।’

এর আগে দীপাবলির দিন হলুদ শাড়িতে মাথায় ঘোমটা দিয়ে প্রিয়াঙ্কার মার্কিন মুলুকে লক্ষ্মী পুজো সবাইকেই চমকে দিয়েছিল। এমনকী বিদেশিবাবু নিকও দেখা দিয়েছিলেন দেশি লুকে, সাদা পাজামা-পাঞ্জাবিতে। বিয়ের পর পাকাপাকিভাবে মার্কিন যুক্তরাষ্ট্রে সংসার পেতেছেন প্রিয়াঙ্কা। তবে কাজের জন্য লন্ডন আর ভারতে যাতায়াত লেগেই আছে। নিউ ইয়র্কে একটি ভারতীয় রেস্তোরাঁও খুলেছেন নিকিয়াঙ্কা, যার নাম রাখা হয়েছে ‘সোনা’!

বন্ধ করুন