বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka-Nick: মেয়ের কী নাম রেখেছেন নিক-প্রিয়াঙ্কা? জানুন সেই নামের অর্থ

Priyanka-Nick: মেয়ের কী নাম রেখেছেন নিক-প্রিয়াঙ্কা? জানুন সেই নামের অর্থ

অবশেষে জানা গেল প্রিয়াঙ্কার মেয়ের নাম

অবশেষে অপেক্ষায় অবসান। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস তাঁদের মেয়ের কী নাম রেখেছেন তা এবার প্রকাশ্যে। নিয়াঙ্কার প্রথম সন্তানের নাম মালতী মারি চোপড়া জোনাস (Malti Marie Chopra Jonas)। চলতি বছরের গোড়ার দিকেই সারোগেসির মাধ্যমে বাবা-মা হন এই তারকা দম্পতি। সূত্রের খবর সান দিয়াগোর এক হাসপাতালে গত ১৫ই জানুয়ারি জন্ম হয়েছে নিক-প্রিয়াঙ্কার মেয়ের।

গত ২২শে জানুয়ারি যৌথ ইনস্টাগ্রাম পোস্টে সারোগেসির মাধ্যমে সন্তানসুখ লাভের কথা প্রকাশ্যে এনেছিলেন ‘প্রিনিক’ জুটি। তবে সন্তানের লিঙ্গ পর্যন্ত ফাঁস করেননি তাঁরা। যদিও পরবর্তী সময়ে প্রিয়াঙ্কার তুতো বোন মীরা চোপড়া জানান মেয়ের মা হয়েছেন অভিনেত্রী। এবার হলিউডের এক জনপ্রিয় সংবাদমাধ্যম সূত্রে খবর প্রিয়াঙ্কা চোপড়া তাঁর মেয়ের নাম রেখেছেন মালতী মারি (Malti Marie Chopra Jonas)। একরত্তির বার্থ সার্টিফেট হাতে এসেছে ওই সংস্থার, এমনটাই দাবি করেছেন তাঁরা।

জানা গিয়েছে রাত ৮টার পর জন্ম হয় মালতী মারির। সংস্কৃত এবং ল্যাটিন দুই শব্দ মিশিয়ে মেয়ের নাম রেখেছেন নিক-প্রিয়াঙ্কা। সংস্কৃতে ‘মালতী’ শব্দের অর্থ হল এক রকম সুগন্ধযুক্ত ছোট সাদা ফুল অথবা চাঁদের আলো। অন্যদিকে মারি শব্দের অর্থ সমুদ্রকে রক্ষা করে যে নারী. মূলত ভার্জিন মেরিকে অনেক সময় এই আখ্যা দেওয়া হয়। মারি নামের সঙ্গে বাইবেলের যোগও রয়েছে। যিশুর মাতা মেরিকে ফ্রেঞ্চে ‘মারি’ বলা হয়।

যদিও আনুষ্ঠানিকভাবে মেয়ের নাম বা ছবি কোনওটাই প্রকাশ্যে আনেননি তারকা জুটি। দিন কয়েক আগেই লিলি সিং-এর সাথে তাঁর নতুন বই-এর প্রসঙ্গে কথা বলার সময় মেয়ের উল্লেখ করতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। মা হওয়ার পর তাঁর চিন্তাভাবনায় কেমন বদল এসছে সে ব্যাপারে কথা বলেন পিগি চপস। প্রিয়াঙ্কাকে বলতে শোনা যায়, ‘একজন নতুন মা হিসেবে আমি যেটা সবসময় ভাবি তা হল আমি কখনও আমার ইচ্ছে, ভয়, আমার বড় হয়ে ওঠা আমার শিশুর মধ্যে আসতে দেব না। আমি এটা সবসময় বিশ্বাস করি বাচ্চারা তোমার মাধ্যমে এই দুনিয়ায় এসেছে, তোমার মধ্যে থেকে নয়। এটা ভাবা কখনও উচিত না যে আমার সন্তান মানে আমি আমার মতো করে ওকে বড় করব। ওরা আপনার মাধ্যমে এলেও নিজের জায়গা তৈরি করতে এসেছে এখানে। এটাকে মেনে নিলেই অনেক সুবিধে হয়ে যায়, আমার মা-বাবাও কখনও জোর করে আমার উপর কিছু চাপিয়ে দিতে চায়নি।’

একদিকে যেমন মেয়েকে সামলাতে ব্যস্ত, তেমনই প্রিয়াঙ্কার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। ‘টেক্স অফ ইউ’ রয়েছে মুক্তির অপেক্ষায়। পাশাপাশি আমাজনের টিভি সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিংও শেষ করেছেন দেশি গার্ল।

বায়োস্কোপ খবর

Latest News

CISCE: ঠিকঠাক শিখছে তো? তিনটি ক্লাসে আলাদা করে পরীক্ষা নেবে বোর্ড, পাশ-ফেল নেই অনন্ত-রাধিকার রাজকীয় রিসেপশনে ঝলমলে সুস্মিতা গলায় ফুলের মালা, উল্টোরথে জগন্নাথ দর্শনে ইসকনের মন্দিরে কাঞ্চন-শ্রীময়ী অনলাইনে খাবার অর্ডারে বাড়ল খরচ, এক লাফে ২০% চার্জ বৃদ্ধি সুইগি-জোমাটোর দুরন্ত বোলিং, সঙ্গে ঝোড়ো অর্ধশতরান রশিদের, তবু সুপার কিংসের কাছে হারতে হল MI-কে প্রবল বর্ষণ দিল্লিতে! রাস্তা ভেসে কিছুটা স্বচ্ছ বায়ুতে নিঃশ্বাস নিতে পারল দিল্লি নয়া লুকে অনন্ত-রাধিকার রিসেপশনে লর্ড ববি! ভারতের নয়া বিদেশ সচিব হলেন 'চিন বিশেষজ্ঞ' বিক্রম, এর আগে ছিলেন ডোভালের ডেপুটি এরা বিশ্বকাপের ম্যাচ করবে? কোপা ফাইনালের আগে ভয়ংকর অবস্থায় ক্ষোভে ফুঁসল ফ্যানরা পোশাক তৈরি করেও আম্বানিদের রিসেপশনে গেলেন না টোটা! কারণ কী?

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.