বাংলা নিউজ > বায়োস্কোপ > নমিনেশন তালিকা প্রকাশের পরই অস্কার নিয়ে পালাচ্ছেন নিক-প্রিয়াঙ্কা! দেখুন সেই ছবি
নিক ও প্রিয়াঙ্কা (ছবি টুইটার)
নিক ও প্রিয়াঙ্কা (ছবি টুইটার)

নমিনেশন তালিকা প্রকাশের পরই অস্কার নিয়ে পালাচ্ছেন নিক-প্রিয়াঙ্কা! দেখুন সেই ছবি

  • সোমবার প্রকাশ্যে ৯৩তম অস্কার পুরস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকা। এদিন বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে ঐতিহ্যবাহী পুরস্কার, অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের নমিনেশন তালিকা ঘোষণা করলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও নিক জোনাস।

৯৩তম অস্কার পুরস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকা প্রকাশ করলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস৷ ছিল আরো বড় চমক। অস্কার দৌড়ে এবার প্রিয়াঙ্কা চোপড়া ও রাজকুমার রাওয়ের ছবি ‘দ্য হোয়াইট টাইগার’৷ 

‘দ্য হোয়াইট টাইগার’ নমিনেশন হওয়ার পর প্রিয়াঙ্কা টুইট কররে জানান, ‘আমার খুব কাছের অস্কার! তোমার সঙ্গে এই মুহূর্তটা ভাগ করতে পেরে খুব খুশি নিক জোনাস, আমি তোমাকে ভালবাসি। ২৫ এপ্রিল অস্কারে দেখা হবে! #OscarNoms’

পাশাপাশি অভিনেত্রী বেশ কিছু মজাদার ছবি, নিকের সঙ্গে পোস্ট করে। সেখানে তাঁকে দেখে মনে হচ্ছে তিনি নিকের সঙ্গে অস্কার নিয়ে পালানোর চেষ্টা করছেন। ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা সকল মনোনয়নকারীদের ধন্যবাদ জানিয়েছেন। এবং শো-এর কর্মকর্তাদেরও ধন্যবাদ জানাতে দেখা গেছে তাঁকে।

সেরা অ্যাডাপটেড স্ক্রিনপ্লে বাং সংগৃহীত চিত্রনাট্য বিভাগে জায়গা করে নিয়েছে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস প্রযোজিত ও অভিনীত ছবি ‘দ্য হোয়াইট টাইগার’।  ম্যান বুকার প্রাইজ পেয়েছিলেন অরবিন্দ আদিগার লেখা একই নামের উপন্যাস, সেটাই রুপোলি পর্দায় তুলে ধরেছেন রামিন বাহরানি। প্রিয়াঙ্কা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন রাজ কুমার রাও এবং আদর্শ গৌরব। 

সেই সম্পর্কে টুইট করে সামাজিক মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা।

ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আদর্শ গৌরব। সাপোর্টিং চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও রাজকুমার রাও। মার্কিন মুলুক থেকে ব্যবসার কাজে দিল্লিতে ফেরে কোটিপতি ব্যবসায়ী রাজকুমার রাও, সঙ্গে তার স্ত্রী পিঙ্কি ম্যাডাম অর্থাত্ প্রিয়াঙ্কা চোপড়া। নিজেদের ড্রাইভার হিসাবে তাঁরা নিয়োগ করে বলরামকে। যে ভূমিকায় রয়েছেন আদর্শ গৌরব। জীবন ও সমাজ ছোট থেকে বলরামকে শিখিয়েছে প্রভু ভক্তি, মালিকের সব নির্দেশ মেনে চলতে তবে তাঁর মন চায় এই শেকল ভেঙে বেরিয়ে পড়তে। যে কোনও মূল্যে যে আকাশ ছুঁতে চায়, এই দরিদ্রতা ভরপুর জীবন থেকে মুক্তি পেতে চায় সে।

বন্ধ করুন