বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka-Nick: নির্ধারিত সময়ের ১২ সপ্তাহ আগে জন্ম, এখন হাসপাতালেই থাকবে প্রিয়াঙ্কার সন্তান

Priyanka-Nick: নির্ধারিত সময়ের ১২ সপ্তাহ আগে জন্ম, এখন হাসপাতালেই থাকবে প্রিয়াঙ্কার সন্তান

৩ মাস পরে মা-বাবা হওয়ার কথা ছিল তাঁদের। (ফাইল ছবি)

এপ্রিলে আসার কথা ছিল সন্তানের। কিন্তু তার ১২ সপ্তাহ আগেই হয়ে গেল সন্তানের জন্ম। 

কথা ছিল এপ্রিল মাসে মা-বাবা হবেন তাঁরা। চিকিৎসক তেমনই বলেছিলেন। সেই অনুযায়ী কাজকর্মও সাজিয়ে নিয়েছিলেন প্রিয়াঙ্কা এবং নিক। কিন্তু এপ্রিল পর্যন্ত অপেক্ষা করতে হল না। নির্ধারিত সময়ের ১২ সপ্তাহেই মা-বাবা হলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। 

শুক্রবার সন্তানের জন্মের খবর সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন প্রিয়াঙ্কা। জানিয়েছিলেন সারোগেসির মাধ্যমে মা-বাবা হয়েছেন তাঁরা। এখনই এই নিয়ে এর চেয়ে বেশি আর কিছু বলতে চাননি তিনি এবং নিক। বরং সকলের কাছে অনুরোধও করেছেন, এ বিষয়ে গোপনীয়তা বজায় রাখতে। 

যদিও তাঁরা যে মা-বাবা হতে চলেছেন, এমন আভাস নাকি আগে থেকেই ছিল। বিভিন্ন সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার কথা থেকে অনেকেরই মনে হয়েছিল, এবার সন্তানের কথা ভাবছেন তাঁরা। তবে সেই সুখবর যে এত দ্রুত এসে যাবে, সে কথা ভাবেননি কেউ। প্রিয়াঙ্কা-নিকও ভাবেননি। আর সেই কারণেই নাকি হাতে প্রচুর কাজ জমে রয়েছে তাঁদের।

এপ্রিল মাসে বাড়িতে নতুন অতিথি আসবে, এমন পরিকল্পনা নিয়ে এগোচ্ছিলেন তাঁরা। কিন্তু তার অনেক আগেই হয়ে গেল সন্তানের জন্ম।

যে মহিলা প্রিয়াঙ্কার সন্তান ধারণ করেছেন, তাঁর শারীরিক অবস্থার কারণেই নাকি তড়িঘড়ি সন্তানের জন্মের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। এর আগে পাঁচ বার সারোগেসির মাধ্যমে শিশুর জন্ম দিয়েছেন তিনি। তাঁকে দেখে প্রিয়াঙ্কা-নিকের খুব ভালো লাগে বলেই নাকি তাঁরা এই সিদ্ধান্ত নিয়েছিলেন। 

নির্ধারিত সময়ের অনেক আগে জন্ম হয়ে গিয়েছে বলে এখনই হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে না এই সদ্যোজাতকে। বেশ কয়েক সপ্তাহ তাকে থাকতে হবে চিকিৎসকদের পর্যবেক্ষণে। তেমনই জানা গিয়েছে। তার কারণে প্রিয়াঙ্কা-নিকও এখন সান দিয়াগোতে রয়েছেন বলে জানা গিয়েছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপে বাংলার জয় জয়কার, সোনা জিতলেন মিত্রাভ গুহ বস্তির ভিতর আচমকা ধনকুবের বিল গেটস! বাসিন্দাদের সঙ্গে চলল কথাবার্তা, কোথায় ঘটল? এবার ভারতের সিভিলিয়ান টিম পৌঁছল মলদ্বীপে, সরবে ভারতীয় সেনা IPL-র ‘লড়াই’ ছাপিয়ে হাত মেলাল রিলায়েন্স-ডিজনি, নজরে ৭০০০০ কোটি টাকার সাম্রাজ্য বাড়ির কর্তার মৃত্যুশোকে ঘরবন্দি ২২ দিন,উদ্ধার করেও হল না শেষরক্ষা,মারা গেল ছেলে ব্যথাতা কাটাতে শাকিবদের নতুন ব্যাটিং এবং বোলিং কোচ নিযুক্ত করল বিসিবি তৃণমূলের ব্রিগেডের দিন শহরে ডার্বিতে মুখোমুখি মোহন-ইস্ট, আদৌ হবে বড় ম্যাচ? ৩৭ বছরে পা দিলেন হেজেল, স্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে কী করলেন যুবরাজ ২৫ কেজি ওজন কমেছে, জেলে পড়ে গিয়ে ফেটেছে মাথা, আদালতে জানালেন বালুর আইনজীবী এক দেশ-এক ভোট নিয়ে সংবিধানে যুক্ত হতে পারে নয়া অধ্য়ায়, টার্গেট ২০২৯

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.