বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয় বিবাহবার্ষিকীতে সামনে নিয়াঙ্কার বিয়ের অদেখা ছবি,রহস্য ফাঁস প্রিয়াঙ্কার
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিবাহের মুহূর্তের ছবি (ছবি-ইনস্টাগ্রাম)
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিবাহের মুহূর্তের ছবি (ছবি-ইনস্টাগ্রাম)

দ্বিতীয় বিবাহবার্ষিকীতে সামনে নিয়াঙ্কার বিয়ের অদেখা ছবি,রহস্য ফাঁস প্রিয়াঙ্কার

  • দ্বিতীয় বিবাহবার্ষিকীতে বিয়ের নানা মুহূর্তের অদেখা ছবি পোস্ট করলেন নিক জোনাস।

দেখতে দেখতে দু'বছর কেটে গেল নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের। ২০১৮ সালের ১ এবং ২ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস।  খ্রিস্টান এবং হিন্দু - দুই রীতি মেনে বিয়ে করেন তাঁরা। 

দ্বিতীয় বিবাহবার্ষিকীতে বিয়ের নানা মুহূর্তের অদেখা ছবি পোস্ট করলেন নিক জোনাস। বরমালা আদানপ্রাদানের মুহূর্তে ভাইদের কাঁধের উপর নবদম্পতির ছবি পোস্ট করেন তিনি। ছবিতে গোল্ডেন শেরওয়ানিতে বিয়ের দিন ধরা দেন নিক, প্রিয়াঙ্কা ধরা দেন লাল লেহেঙ্গায়।দু'জনের রসায়নে মুগ্ধ অনুরাগীরা। অনেকে তো তাঁদের সেরা রোম্যান্টিক জুটির তকমাও দিয়েছেন। 

ছবি পোস্ট করে নিক লেখেন, ‘দুই দিন, দুই রীতিতে বিয়ের দ্বিতীয় বছর। হিন্দু বিবাহের রীতি মেনে, আমি প্রিয়াঙ্কাকে তাঁর নিজের দেশে বিয়ে করতে পেরে সম্মানিত। ভাবতেও পারছি না, কতটা ভাগ্যবান আমি, এবং কত তাড়াতাড়ি সময় বয়ে যাচ্ছে। হিন্দুমতে শুভ বিবাহবার্ষিকী সুন্দরী।' কমেন্টে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ‘আমার আসল জীবনের বলিউড হিরো। ভালোবাসি তোমাকে হ্যান্ডসাম।'

দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষে প্রিয়াঙ্কাকেও তাঁর সোশ্যাল মিডিয়ায় নিকের সঙ্গে একাধিক ছবি পোস্ট করতে দেখা যায়। নিক-প্রিয়াঙ্কার সম্পর্কের রসায়ন দিন দিন আরও গাঢ় হচ্ছে। 

২০১৮ সালের যোধপুরে বসেছিল নিক-প্রিয়াঙ্কার রাজকীয় বিয়ের আসর। বিয়ের পর দিল্লি এবং মুম্বইয়ে ঘনিষ্ঠ এবং বন্ধুদের নিয়ে তিন বার বিয়ের রিসেপশন পার্টি হয়েছিল।

বন্ধ করুন