বাংলা নিউজ > বায়োস্কোপ > লারার সঙ্গে ২১ বছরের বন্ধুত্ব উদযাপন প্রিয়াঙ্কার! সঙ্গে লারা কন্যা সায়রা

লারার সঙ্গে ২১ বছরের বন্ধুত্ব উদযাপন প্রিয়াঙ্কার! সঙ্গে লারা কন্যা সায়রা

প্রিয়াঙ্কা-লারা এবং লারার মেয়ে

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া রবিবার ইনস্টাগ্রামে লারা দত্তের সঙ্গে একটি নতুন ছবি শেয়ার করেছেন। এতে লারার মেয়ে সায়রাও ছিল।

লন্ডনে সম্প্রতি লারা দত্তর সঙ্গে দেখা করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মিস ইন্ডিয়া ২০০০ পিজিয়ন শো চলাকালীন থেকে বন্ধুত্ব এই দুই তারকার। প্রায় ২১ বছর ধরে একে অপরের সঙ্গে বন্ধুত্ব। রবিবার ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে, প্রিয়াঙ্কাকে লারা এবং তাঁর মেয়ে সায়রার সঙ্গে পোজ দিতে দেখা গেছে।

ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা উল্লেখ করেছেন, যখনই তাঁদের দেখা হবে তাঁদের বন্ধুত্ব আরও বেশি গাঢ় হবে। তিনি লেখেন, ‘২১ বছর এবং আরও চলবে… @larabhupathi এবং তাঁর উজ্জ্বল নক্ষত্র.. সায়রা তুমি অবশ্যই তোমার মায়ের মেয়ে। তোমাকে পছন্দ করি। তোমাদের জন্য অনেক ভালবাসা। আর অনেক স্মৃতি। এছাড়াও তোমাকে মিস করেছি #Pradeepguha’।

প্রদীপ গুহ মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় প্রিয়াঙ্কা এবং লারার পরামর্শদাতা ছিলেন। গত মাসে তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা এবং লারা। সোশ্যাল মিডিয়া পোস্টে সমবেদনা জানিয়েছেন। 

২০০০ সালে, লারা মিস ইন্ডিয়া মুকুট এবং পরে মিস ইউনিভার্সের খেতাবও জিতেছিলেন। এদিকে, প্রিয়াঙ্কা মিস ইন্ডিয়াতে প্রথম রানার আপ হলেও পরে মিস ওয়ার্ল্ডের মুকুট জিতেছিলেন। অভিনেত্রী দিয়া মির্জা সেকেন্ড রানার আপ ছিলেন এবং তিনিও মিস এশিয়া প্যাসিফিক খেতাব জিতেছিলেন। এটাই প্রথম এবং একমাত্র সময় ছিল যখন মিস ইন্ডিয়ার তিনজন ফাইনালিস্ট একই সাথে তাদের নিজ নিজ আন্তর্জাতিক প্রতিযোগিতা জিতেছিল।

মিস ইউনিভার্স এবং মিস ওয়ার্ল্ড জেতার পরই, প্রিয়াঙ্কা এবং লারা একসঙ্গে অক্ষয় কুমারের আন্দাজ ছবিতে অভিনয় করেছিলেন। সম্প্রতি, প্রিয়াঙ্কা লারাকে তাঁর আত্মজীবনী ‘আনফিনিসড’এর একটি কপি পাঠিয়েছেন এবং ‘আমার গল্পের এত বড় অংশ’ হওয়ার জন্য তাকে ধন্যবাদ জানিয়েছেন।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘ঘুমানোর সময় দুঃস্বপ্নে রেফারির আসছেন’, নাটুকে অভিনয় করে বিস্ফোরক ইস্টবেঙ্গল কোচ পূর্ব পরিচিতর ভুয়ো প্রোফাইল বানিয়ে অনলাইন প্রতারণা, ফাঁদে শিল্পী অনিকেতকে ভুলে সৃজনের হাত ধরল শ্যামলী! রেড কার্পেটে বরের পাশে ঝলমলে জ্যাস-ফুলকি মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন লালু–অখিলেশ, কংগ্রেস–তৃণমূলের জোট নিয়ে কথা দ্বিতীয়বার বিচ্ছেদ, একাকীত্বে ভুগছেন বাংলাদেশের মাহি! কীসে ডুবে আছেন রাকিব? ভুল সময়ে ফল খেলেই বিপদ! ফল খাওয়ার সঠিক সময় জানেন না অনেকেই ২২ বছর ধরে পালিয়ে বেড়ানো সিমি সদস্য পুলিশের জালে! রুদ্ধশ্বাস অভিযানে পাকড়াও আগামিকাল কেমন কাটবে মেষ থেকে মীনের? কারা লাকি? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল জনগর্জনে থরহরিকম্প, অবশেষে স্বেচ্ছাবন্দি দশা থেকে বেরোলেন TMC নেতা,আটক করল পুলিশ একশো দিনের কাজের টাকা ছাড়ল রাজ্য সরকার, জিটিএ–সহ সব জেলা পাবে রাত পোহালেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.