বাংলা নিউজ > বায়োস্কোপ > মার্কিন মুলুকে করবা চৌথের ব্রত রাখলেন দেশি গার্ল, এমন স্ত্রী পেয়ে ধন্য নিক
নিয়াঙ্কার করবা চৌথ (ছবি-ইনস্টাগ্রাম)
নিয়াঙ্কার করবা চৌথ (ছবি-ইনস্টাগ্রাম)

মার্কিন মুলুকে করবা চৌথের ব্রত রাখলেন দেশি গার্ল, এমন স্ত্রী পেয়ে ধন্য নিক

বিদেশে ভারতীয় সংস্কৃতিতে ধরে রেখেছেন প্রিয়াঙ্কা। নিকের জন্য রাখলেন করবা চৌথের ব্রত। 

লাল রঙের উজ্জ্বল শাড়ি, কপালে সিঁদুর, হাতে চুড়ি- এই লুকেই  প্রিয়াঙ্কা চোপড়া জোনাস নিজের দ্বিতীয় করবা চৌথ উদযাপন করলেন। সেই ছবিও পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সেখানে দেখা যাচ্ছে পিছনে শিবের মূর্তি, তাঁর সামনে দাঁড়িয়ে অভিনেত্রী। ছবির ক্যাপশনে সকলকে করবা চৌথের শুভেচ্ছাও জানিয়েছেন প্রিয়াঙ্কা। নিকের প্রতি ভালোবাসা উজার করে দিয়েছন অভিনেত্রী। সুদূর মার্কিন মুলুকে বসে করবা চৌথের ব্রত পালন করলেন প্রিয়াঙ্কা। এদিন লস অ্যাঞ্জেলসের ক্যালিফোর্নিযার বাড়িতেই এই বিশেষ দিন সেলিব্রেট করলেন নিয়াঙ্কা জুটি।

আমেরিকান পপ তারকা নিক জোনাসও একই ছবি শেয়ার করেছেন নিজের সোশ্যাল অ্যাকাউন্টে। ক্যাপশনে তিনি লেখেন, শুভ করবা চৌথ সকলকে। সুন্দরী স্ত্রী পাওয়ার জন্য আমি আশীর্বাদ ধন্য'। 

২০১৮ সালের ডিসেম্বরে হিন্দু ও ক্যাথলিক রীতিতে বিয়ের পর্ব সারেন প্রিয়াঙ্কা এবং নিক।গত বছর প্রিয়াঙ্কা এবং নিক প্রথমবার করবা চৌথ উদযাপন করেছিলেন। যেখানে আমেরিকান পপ তারকা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন, যে কীভাবে তাঁর স্ত্রী তাঁকে হিন্দু সংস্কৃতি এবং ধর্ম সম্পর্কে শিখিয়েছেন।

কার্মজীবনে প্রাক্তন মিস ওয়ার্ল্ড সম্প্রতি দুই দশক পূর্ণ করেছেন। ‘কোয়ান্টিকো’ খ্যাত তারকা স্যাম হিউগানের ও সেলিন ডায়নের সঙ্গে একটি নতুন ছবিতে কাজ করছেন। অন্যদিকে প্রিয়াঙ্কা এবং রাজকুমার রাওয়ের নেটফ্লিক্স অরিজিন্যাস ছবি হোয়াইট টাইগারের ট্রেলারও সম্প্রতি মুক্তি পেয়েছে। গত সপ্তাহেই বার্লিনে ম্যাট্রিক্স ফোরের শ্যুটিংও সেরেছেন প্রিয়াঙ্কা। সব মিলিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী। 

বন্ধ করুন