বাংলা নিউজ > বায়োস্কোপ > ছবিতে লক্ষ লক্ষ লাইক, তা সত্বেও 'পরে ডিলিট করতে পারি' কেন বললেন প্রিয়াঙ্কা?
প্রিয়াঙ্কা চোপড়া। ছবি সৌজন্যে - ফেসবুক
প্রিয়াঙ্কা চোপড়া। ছবি সৌজন্যে - ফেসবুক

ছবিতে লক্ষ লক্ষ লাইক, তা সত্বেও 'পরে ডিলিট করতে পারি' কেন বললেন প্রিয়াঙ্কা?

  • সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু একই সঙ্গে ক্যাপশনে জানিয়েছেন পরে হয়ত এই ছবি মুছেও ফেলতে পারেন তিনি। কী এমন সেই ছবি যার জন্য পরে ডিলিট করার কথা বললেন প্রিয়াঙ্কা?

হলিউডের শুধুমাত্র পরিচিত মুখই নন প্রিয়াঙ্কা চোপড়া, সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা ঈর্ষণীয়। অভিনেত্রীর ফলোয়ার্সের সংখ্যাটা দেখলে ভিরমি খাওয়ার জোগাড় হবে তাবড় তাবড় তারকাদেরও। সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন 'পিগি চপস'। কিন্তু একই সঙ্গে ক্যাপশনে জানিয়েছেন পরে হয়ত এই ছবি মুছেও ফেলতে পারেন তিনি। যাঁর ছবি নেটমাধ্যমে আপলোড করামাত্রই চর্চায় আসে, ঝড়ের গতিতে বাড়ে লাইক এবং কমেন্ট তারপরেও এমন 'সতর্কবার্তা' কেন দিলেন নায়িকা?

ইনস্টাগ্রামের দেওয়ালে একটি সেলফি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। বেশ ক্যাজুয়াল, বোহেমিয়ান লুকেই সেখানে দেখা যাচ্ছে তাঁকে। মাঝখানে সিঁথি করে দু’দিকে খোঁপা বাঁধা, চোখে ওভারসাইজ হলুদ রঙের ট্রান্সপারেন্ট সানগ্লাস এবং কানের দুলে তাঁকে মন্দ লাগছে না। ছবিতে যে ফিল্টার ব্যবহার করা হয়েছে তা এক ঝলক দেখলেই স্পষ্ট মালুম হবে। এই ছবিই পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, “কিউট মনে হল, পরে মুছেও ফেলতে পারি। ইতিমধ্যেই লক্ষ লক্ষ লাইক পড়ে গেছে এই ছবিতে। তা সত্বেও এহেন মনোভাব কেন প্রিয়াঙ্কার? জবাবটা সহজ, যাকে বলে স্রেফ 'নায়িকা'-র মন-মেজাজ।

 

তবে প্রিয়াঙ্কার এই ক্যাপশন পড়ে তাঁর ফলোয়ার্সরা একযোগে জানিয়েছে এই ছবি ডিলিট করার কোনও প্রয়োজন নেই নায়িকার। যথেষ্ট মিষ্টি লাগছে প্রিয়াঙ্কাকে। প্রসঙ্গত, কয়েক দিন আগেই লন্ডন থেকে নিউ ইয়র্ক উড়ে এসেছিলেন এই জনপ্রিয় তারকা। উদ্দেশ্য ছিল নিউ ইয়র্কের বুকে নিজের রেস্তরাঁ 'সোনা'-য় একবার ঢুঁ মারা। তবে সেখানে শুধু ঘুরেফিরেই ক্ষান্ত হননি 'পিগি চপস'। ডায়েট ভুলে ধোসা, ফুচকাও জমিয়ে খেয়েছেন। ইনস্টাগ্রামে 'সোনা'-র ছবি পোস্ট করে সবাইকে স্বাগত জানিয়ে প্রিয়াঙ্কা লিখেছিলেন, 'ভারতীয় খাবারের প্রতি টান কী করে যেন ভালবাসার পরিশ্রম হয়ে গেল।' 

 

উল্লেখ্য, চলতি বছরের মার্চ মাসেই নিজের এই রেস্তরাঁ উদ্বোধন করেছেন নায়িকা। 'সোনা' নাম যে তাঁর স্বামী নিক জোনাসের দেওয়া জানিয়েছিলেন সেকথাও। প্রিয়াঙ্কার কথায়, 'বিয়ের সময় ভারতে এসে সোনা শব্দটা শুনেছিল নিক। গোল্ড শব্দের অর্থ যে সোনা তা ও ভালোই জানে।'

 

বন্ধ করুন