বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দ্য হোয়াইট টাইগার’ মুক্তির আগেই পুরস্কারের দৌড়ে প্রিয়াঙ্কা-রাজকুমার!
প্রিয়াঙ্কা চোপড়া। 
প্রিয়াঙ্কা চোপড়া। 

‘দ্য হোয়াইট টাইগার’ মুক্তির আগেই পুরস্কারের দৌড়ে প্রিয়াঙ্কা-রাজকুমার!

নিজেই জানিয়েছেন প্রিয়াঙ্কা।

আগামী ২২ জানুয়ারি মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়ার পরের নেটফ্লিক্সের ছবি ‘দ্য হোয়াইট টাইগার’। ছবির জন্য প্রাপ্ত স্ক্রিনার প্যাকেজ বুধবার নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে পোস্ট করেন অভিনেত্রী।

সঙ্গে 'আপনার বিবেচনার জন্য' (For Your Consideration)-এর একটি রিফলেট পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। সেখানে আসন্ন পুরস্কার সেশনের জন্য ছবিতে কার নাম কীসে নথিভুক্ত হয়েছেন, তা জানা যায়। সাপোর্টিং চরিত্র হিসেবে প্রিয়াঙ্কার নাম সেরা অভিনেত্রী হিসেবে জমা দেওয়া হয়েছে। তাঁর সহশিল্পী রাজকুমার রাওয়ের নাম সাপোর্টিং চরিত্রে-সেরা অভিনেতা হিসেবে জমা করা হয়েছে।

প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম স্টোরি
প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম স্টোরি

ছবির প্রধান চরিত্র আদর্শ গৌরবের নাম সেরা অভিনেতা হিসেবে সেরার তালিকায় জমা দেওয়া হয়েছে। সেরা অরিজিনাল গানের ক্যাটেগরিতে ছবির গান ‘জঙ্গল মন্ত্র’-কে বিবেচনার তালিকায় পাঠানো হয়েছে। এছাড়া পরিচালক রামিন বাহরানি এবং একাধিকের নাম বিভিন্ন শ্রেণিতে জমা দেওয়া হয়েছে। অভিনেত্রী দারুণ উচ্ছ্বসিত হয়ে সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। 

ইতিমধ্যে ছবি মুক্তির আগে প্রশংসা কুড়িয়েছে ছবির ট্রেলার। ম্যান বুকার পুরস্কারপ্রাপ্ত অরবিন্দ আদিগার উপন্যাস ‘দ্য হোয়াইট টাইগার’ অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। মার্কিন যুক্তরাষ্ট্রের বেশ কয়েকটি সিনেমা হলে মুক্তি পাবে ছবি। অন্যদিকে, অনলাইন প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে আগামী ২২ জানুয়ারি মুক্তি পাবে ‘দ্য হোয়াইট টাইগার’।

বন্ধ করুন