বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বড়জা' ড্যানিয়েলের ডিজাইনার নেকপিসে ফ্যাশনিস্তা প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

'বড়জা' ড্যানিয়েলের ডিজাইনার নেকপিসে ফ্যাশনিস্তা প্রিয়াঙ্কা

  • ছবি পোস্ট করতেই অভিনেত্রীর নেকপিস চর্চার শিরোনামে।

লন্ডনে আগামী ছবির ‘সিটাডেল’এর শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি অভিনেত্রীকে দেখা গেছে লন্ডনের রাস্তায় মা মধু চোপড়ার সঙ্গে হাটতে বেরাতে। 

ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর চোখে বড় রোদচশমা। সাদা শার্ট এবং পাজামের সঙ্গে গায়ে ওভারসাইজ ক্রিম রঙের ট্রেঞ্চ কোর্ট পরেছেন তিনি। অন্যদিকে, মধু চোপড়াকে দেখা গেছে লম্বা শীতের জ্যাকেটে। অভিনেত্রী সেই ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল।

ছবিতে প্রিয়াঙ্কা গলায় সরু চেনের সঙ্গে একটি লকেট পরা দেখা যায়। যা সবথেকে বেশি নজর কেড়েছে নেটিজেনদের। প্রিয়াঙ্কার গলার নেকপিসটি ডিজাইনার ড্যানিয়েল জোনাসের কালেকশান। ড্যানিয়েল নিক জোনাসের বড় দাদা কেলভিন জোনাসের স্ত্রী। ছবি পোস্ট করতেই অভিনেত্রীর নেকপিস চর্চার শিরোনামে।

সম্প্রতি অভিনেত্রী এই পোশাকে নিজের সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে তিনি লেখেন, ‘এটা মানাচ্ছে যদিও.. #রবিবারআনন্দেরদিন’।

সম্প্রতি লকডাউনের পর তাঁর শ্যুটিংয়ের কাজে ব্যস্ত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আাপতত লন্ডনে রয়েছেন তিনি। অন্যদিকে নিক তাঁর কাজের জন্য মার্কিন মুলুকে রয়েছেন। 

দিন কয়েক আগে নিককে দারুণ সারপ্রাইজ দিতে দেখা যায় দেশি গার্লকে। স্বামীর জন্য লস অ্যাঞ্জেলেসের বাড়ি দারুণ করে সাজিয়েছিলেন অভিনেত্রী। মূলত, ‘স্যাটারডে নাইট লাইভ’ নামে একটি শো-তে নিকের হোস্ট হিসেবে ডেবিউর জন্য অভিনেত্রী তাঁকে এই সারপ্রাইজ দেন।

সারাপ্রাইজ পেয়ে ভিডিও পোস্টে নিজের উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় নিক জোনাসকে। অভিনেতা সেই ভিডিও পোস্ট করে জানান, তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া তাঁর জন্য এই সারপ্রাইজের আয়োজন করেছে।  

বন্ধ করুন