বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra:এক ঢাল লম্বা চুলে ইভেন্টের দ্বিতীয় দিনে আগমন পিগি চপসের! ছোট চুলের রহস্য কি তবে?

Priyanka Chopra:এক ঢাল লম্বা চুলে ইভেন্টের দ্বিতীয় দিনে আগমন পিগি চপসের! ছোট চুলের রহস্য কি তবে?

বুলগারি ইভেন্টে প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra: ইভেন্টে রোমান ছোঁয়া ইভেন্ট টিকে করে তুলেছে ম্যাজিকাল। প্রিয়াঙ্কার পরনে ছিল একটি অত্যাশ্চর্য কালো এবং সাদা গাউন সঙ্গে শর্ট হেয়ারস্টাইল। কাঁধের দৈর্ঘ্যের চুলের সাথে তিনি তাঁর লুক সম্পূর্ণ করেন একটি Serpenti Aeterna নেকলেস দিয়ে।

ইতালির রোমে Bvlgari Aeterna-এর অনুষ্ঠানে যোগ দিয়েছেন অভিনেতা প্রিয়াঙ্কা চোপড়া।ইভেন্টে উপস্থিত অভিনেত্রীর বেশ কয়েকটি ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। অপূর্ব সুন্দর পোশাক ছাড়াও প্রিয়াঙ্কা উপস্থিত ছিলেন একটি নতুন হেয়ারস্টাইলে।

প্রিয়াঙ্কা চোপড়াইতালির রোমে সাম্প্রতিকBvlgari ইভেন্টেরজন্য সত্যিই তার চুল ছোট করেননি । প্রিয়াঙ্কা একটি নতুন Bvlgari ইভেন্ট থেকে লেটেস্ট ছবিগুলিতে ধরা দিয়েছেন লম্বা চুলে।মঙ্গলবার তার Bvlgari ইভেন্টের দ্বিতীয় দিনে  ফটোগ্রাফারদের জন্য পোজ দিয়েছেন বডি হাগ্গিং গাউনে।সঙ্গে ছিল প্রিয়াঙ্কার লম্বা চুল যা মনোযোগ আকর্ষণ করে সকলের।

আরও পড়ুন: ‘বাজিগর’-এর গানে ঘোড়ায় চড়ার দৃশ্য করেননি শাহরুখ! সত্যিটা কি? কি বলছেন পরিচালক?

এর আগে মঙ্গলবার,সোমবারের Bvlgari ইভেন্টে অভিনেতারবেশ কয়েকটি ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে উঠে আসে। Bvlgari এর ১৪০ তম বার্ষিকী উদযাপনের জন্য তার সহকর্মী ব্র্যান্ড অ্যাম্বাসেডরঅ্যান হ্যাথাওয়ে, তাইওয়ানিজ অভিনেতা শু কি এবং চীনা-আমেরিকান অ্যাকর লিউ ইফেইযোগ দিয়েছিলেন।

ইভেন্টে রোমান ছোঁয়া ইভেন্ট টিকে করে তুলেছে ম্যাজিকাল। প্রিয়াঙ্কার পরনে ছিল একটি অত্যাশ্চর্য কালো এবং সাদা গাউন সঙ্গে শর্ট হেয়ারস্টাইল। কাঁধের দৈর্ঘ্যের চুলের সাথে তিনি তাঁর লুক সম্পূর্ণ করেন একটিSerpenti Aeternaনেকলেস দিয়ে।যাতে ১৪০-ক্যারেট নাশপাতি-আকৃতির হীরা রয়েছে এবং তৈরি করতে মোট ২৪০০ঘন্টা সময় লেগেছে।

মঙ্গলবার অন্যBvlgari ইভেন্ট থেকে অভিনেতার নতুন ছবিতে দেখা গেছে তিনি তার‘লং হেয়ার’ রেখেছেন এখনও। বিভিন্ন কমেন্টের মধ্যমে ভক্তরা প্রশংসা করেছেন তাঁদের প্রিয় দেশী গার্লের।'সুতরাং প্রিয়াঙ্কা তার চুল কাটেনি'-এমন মন্তব্য জানিয়েছেন অনেকেই।

আরও পড়ুন:(রহমানের জীবন আজও মায়ের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে, বললেন 'মুড়িয়ে রাখতেন তোয়ালে দিয়ে…')

ইতিমধ্যেই প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি তার আসন্ন ছবি‘হেডস অফ স্টেট’-এরশ্যুটিং শেষ করেছেন। ছবিটি পরিচালনা করেছেন ইলিয়া নাইশুলার। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইদ্রিস এলবা,জন সিনা এবং জ্যাক কায়েদ।‘দ্য ব্লাফে’ও দেখা যাবে অভিনেত্রীকে। ছবিটি পরিচালনা করেছেন ফ্রাঙ্ক ই ফ্লাওয়ারস। এর পাশাপাশি তিনি ব্যারি এভ্রিচের নতুন ফিচার ডকুমেন্টারি, ‘বর্ন হাংরি’-এর প্রযোজনা দলের সাথে তার সহযোগিতার কথা ঘোষণা করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে IPL-র প্রতিভা খুঁজতে ইডেনে আরপিরা, বাংলার T20 লিগে ব্যাটে-বলে নজর কাড়লেন ঋত্বিক দিল্লিতে শ্রীদেবী কন্যাকে মন দিলেন আমির পুত্র! বেদাং কি তবে খুশির অতীত? দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.