বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: বিদেশের মাটিতে প্রিয়াঙ্কার ‘সোনা’টা দেখতে কেমন? ঘুরিয়ে দেখালেন অন্দরমহল

Priyanka Chopra: বিদেশের মাটিতে প্রিয়াঙ্কার ‘সোনা’টা দেখতে কেমন? ঘুরিয়ে দেখালেন অন্দরমহল

নিউ ইয়র্ক রেস্তোরাঁ সোনা-য় প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra's New York restaurant: প্রিয়াঙ্কা চোপড়া নিউ ইয়র্ক রেস্তোরাঁ সোনা-র অন্দরমহল ঘুরে দেখালেন। স্বামী নিক জোনাস নাম রেখেছেন এই রেস্তোরাঁর। কীভাবে নিকের মাথায় সোনা নামটা এল?

নিউ ইয়র্কে ঝা চকচকে বিলাসবহুল রেস্তোরাঁ রয়েছে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। তাঁর বন্ধু মণীশ গোয়েলের যৌথ উদ্যোগেই ২০২১ সালে এই রেঁস্তোরার পথচলা শুরু। মনের মতো করে সাজিয়েছেন নিজের রেস্তোরাঁকে। সম্প্রতি ঘনিষ্ঠদের নিয়ে রেস্তোরাঁয় এক পার্টিরও আয়োজন করেছিলেন দেশি গার্ল। রেস্তোরাঁর নাম ‘সোনা’ রেখেছেন তাঁর স্বামী নিক জোনাস।

প্রিয়াঙ্কা আর্কিটেকচারাল ডাইজেস্ট ইন্ডিয়ার জন্য তাঁর রেস্তোরাঁর দরজা খুলেছেন। সেখানেই অন্দরসজ্জার ঝলক মিলেছে। কাচের দরজা কালো চেয়ার এবং একটি সাদা টেবিলক্লথে সাজানো টেবিল, বড় ঝাড়বাতি। ভিডিয়োতে সোনা হোমের আরও কিছু কাটলারির আভাস দিয়েছেন দেশি গার্ল। আরও পড়ুন: পাঠানে টাইগারের ক্যামিও লিক? ভক্তদের ধারণা এই ছবি সলমন-শাহরুখের!

আর্কিটেকচারাল ডাইজেস্ট ইন্ডিয়ার সঙ্গে কথোপকথনে রেস্তোরাঁ সম্পর্কে প্রিয়াঙ্কা বলেছেন, ‘ভারত অনেক বৈচিত্র্যময়। আমি কালজয়ী, বিলাসবহুল ভারতে বড় হয়েছি।’ স্বামী নিক জোনাস রেস্তোঁরার নাম ‘সোনা’ কীভাবে রেখেছেন। সেই কথাও ফাঁস করেছেন দেশি গার্ল। আরও পড়ুন: মা পেশায় স্কুল শিক্ষিকা, মাদুরাইয়ের সেই স্কুলে ছাত্রীদের সঙ্গে নাচলেন ক্যাটরিনা

প্রিয়াঙ্কা বলেন, ‘সেই সময় আমরা অনেক কিছু ভাবছিলাম। ধারণা নিয়ে আসছিলাম এবং আমার স্বামী বললেন, ‘সোনা হতে পারে না?’ ওকে জিজ্ঞাসা করলাম, ‘শব্দটা কোথায় থেকে শিখেছে?’ সঙ্গে সঙ্গে বলে উঠল বিয়ের আগে আগে কেনাকাটা করার সময় হবু শাশুড়ি মা মধু চোপড়ার মুখে শুনেছিল। গয়না বাছাই করার সময়, মধু তাঁকে বলেছিলেন, ‘আমার মেয়ের জন্য শুধুমাত্র হিরে- কোনও সোনা নয়’ এবং স্মৃতি সেখানেই আটকে গেল।' আরও পড়ুন: সানির নামে ‘ভুয়ো’ প্রচার, থাইল্যান্ডের এই ইভেন্ট শো নিয়ে সতর্ক করলেন নায়িকা

‘সোনা’র বিবরণে প্রিয়াঙ্কা আগেই জানিয়েছিলেন, সোনা নিউ ইয়র্কের মাঝে এক টুকরো ভারত, যে দেশে ফেলে আসা সময়ের কথা মনে করাবে আপনাকে'। এই রেঁস্তোরাতে একটি প্রাইভেট ডাইনিং রুম থাকছে, যার নাম ‘মিমি’। উল্লেখ্য মিমি আদতে প্রিয়াঙ্কা চোপড়ার ডাকনাম।

বন্ধ করুন