বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: বিদেশের মাটিতে প্রিয়াঙ্কার ‘সোনা’টা দেখতে কেমন? ঘুরিয়ে দেখালেন অন্দরমহল

Priyanka Chopra: বিদেশের মাটিতে প্রিয়াঙ্কার ‘সোনা’টা দেখতে কেমন? ঘুরিয়ে দেখালেন অন্দরমহল

নিউ ইয়র্ক রেস্তোরাঁ সোনা-য় প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra's New York restaurant: প্রিয়াঙ্কা চোপড়া নিউ ইয়র্ক রেস্তোরাঁ সোনা-র অন্দরমহল ঘুরে দেখালেন। স্বামী নিক জোনাস নাম রেখেছেন এই রেস্তোরাঁর। কীভাবে নিকের মাথায় সোনা নামটা এল?

নিউ ইয়র্কে ঝা চকচকে বিলাসবহুল রেস্তোরাঁ রয়েছে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। তাঁর বন্ধু মণীশ গোয়েলের যৌথ উদ্যোগেই ২০২১ সালে এই রেঁস্তোরার পথচলা শুরু। মনের মতো করে সাজিয়েছেন নিজের রেস্তোরাঁকে। সম্প্রতি ঘনিষ্ঠদের নিয়ে রেস্তোরাঁয় এক পার্টিরও আয়োজন করেছিলেন দেশি গার্ল। রেস্তোরাঁর নাম ‘সোনা’ রেখেছেন তাঁর স্বামী নিক জোনাস।

প্রিয়াঙ্কা আর্কিটেকচারাল ডাইজেস্ট ইন্ডিয়ার জন্য তাঁর রেস্তোরাঁর দরজা খুলেছেন। সেখানেই অন্দরসজ্জার ঝলক মিলেছে। কাচের দরজা কালো চেয়ার এবং একটি সাদা টেবিলক্লথে সাজানো টেবিল, বড় ঝাড়বাতি। ভিডিয়োতে সোনা হোমের আরও কিছু কাটলারির আভাস দিয়েছেন দেশি গার্ল। আরও পড়ুন: পাঠানে টাইগারের ক্যামিও লিক? ভক্তদের ধারণা এই ছবি সলমন-শাহরুখের!

আর্কিটেকচারাল ডাইজেস্ট ইন্ডিয়ার সঙ্গে কথোপকথনে রেস্তোরাঁ সম্পর্কে প্রিয়াঙ্কা বলেছেন, ‘ভারত অনেক বৈচিত্র্যময়। আমি কালজয়ী, বিলাসবহুল ভারতে বড় হয়েছি।’ স্বামী নিক জোনাস রেস্তোঁরার নাম ‘সোনা’ কীভাবে রেখেছেন। সেই কথাও ফাঁস করেছেন দেশি গার্ল। আরও পড়ুন: মা পেশায় স্কুল শিক্ষিকা, মাদুরাইয়ের সেই স্কুলে ছাত্রীদের সঙ্গে নাচলেন ক্যাটরিনা

প্রিয়াঙ্কা বলেন, ‘সেই সময় আমরা অনেক কিছু ভাবছিলাম। ধারণা নিয়ে আসছিলাম এবং আমার স্বামী বললেন, ‘সোনা হতে পারে না?’ ওকে জিজ্ঞাসা করলাম, ‘শব্দটা কোথায় থেকে শিখেছে?’ সঙ্গে সঙ্গে বলে উঠল বিয়ের আগে আগে কেনাকাটা করার সময় হবু শাশুড়ি মা মধু চোপড়ার মুখে শুনেছিল। গয়না বাছাই করার সময়, মধু তাঁকে বলেছিলেন, ‘আমার মেয়ের জন্য শুধুমাত্র হিরে- কোনও সোনা নয়’ এবং স্মৃতি সেখানেই আটকে গেল।' আরও পড়ুন: সানির নামে ‘ভুয়ো’ প্রচার, থাইল্যান্ডের এই ইভেন্ট শো নিয়ে সতর্ক করলেন নায়িকা

‘সোনা’র বিবরণে প্রিয়াঙ্কা আগেই জানিয়েছিলেন, সোনা নিউ ইয়র্কের মাঝে এক টুকরো ভারত, যে দেশে ফেলে আসা সময়ের কথা মনে করাবে আপনাকে'। এই রেঁস্তোরাতে একটি প্রাইভেট ডাইনিং রুম থাকছে, যার নাম ‘মিমি’। উল্লেখ্য মিমি আদতে প্রিয়াঙ্কা চোপড়ার ডাকনাম।

বায়োস্কোপ খবর

Latest News

রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার সিএনজির দাম বেড়ে গেল, এবার কি গাড়ি ভাড়াও বাড়বে?

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.