বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: ক্রিসমাসের জন্য সেজে উঠেছে বিদেশের বাড়ি, মেয়েকে নিয়ে ছবি পোস্ট প্রিয়াঙ্কার

Priyanka Chopra: ক্রিসমাসের জন্য সেজে উঠেছে বিদেশের বাড়ি, মেয়েকে নিয়ে ছবি পোস্ট প্রিয়াঙ্কার

মেয়ের সঙ্গে প্রিয়াঙ্কা

Priyanka Chopra: দেখুন প্রিয়াঙ্কার লস অ্যাঞ্জেলের বাড়ির অন্দরমহলের ঝলক। এখন থেকেই ক্রিসমাসের প্রস্তুতি নিয়েছেন অভিনেত্রী। সেজে উঠেছে বাড়ির অন্দরমহল। ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা-

সদ্য ভারত থেকে ক্যালিফোর্নিয়ার বাড়িতে ফিরেছেন গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া। দিন কয়েক মেয়ের থেকে দূরে ছিলেন। লস অ্যাঞ্জেলেসের বাড়িতে ফিরেই একের পর এক ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন।

বাড়ি ফিরেই একরত্তি মেয়ে মালতি মেরি জোনাস চোপড়াকে সময় দিচ্ছেন দেশি গার্ল। তার সঙ্গে সময় কাটাচ্ছেন। রং মিলিয়ে পোশাক পরেছেন। কাউচে বসে মেয়েকে কোলে নিয়ে ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। ছবিতে মা-মেয়েকে সাদা পোশাকে দেখা মিলেছে। পরের মাসেই ক্রিসমাস। তার আগে সেজে উঠেছে প্রিয়াঙ্কার ঘর। ক্রিসমাস ট্রি, নানা ধরনের লাইট, বাহারি জিনিসে সেজে উঠেছে দেশি গার্লের বাড়ির অন্দরমহল।

আরও পড়ুন: বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে একসঙ্গে হাজির রণবীর-দীপিকা, মাখোমাখো প্রেম দম্পতির

একরত্তির সঙ্গে ছবি শেয়ার করলেও প্রিয়াঙ্কা মেয়ের মুখ দেখাননি ছবিতে। মা-মেয়ে ক্যামেরার দিকে পিঠ দিয়ে একটা ফায়ারপ্লেসের সামনে বসা। ছবিতে প্রিন্ট করা সাদা পোশাক পরেছেন মালতি। ছবিটি ইনস্টাগ্রাম স্টোরিতে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘দেখতে অনেকটা একরকম লাগছে...’।

প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম স্টোরি
প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম স্টোরি

মা হওয়ার পর কিছুদিন আগে প্রথমবার ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা। তাঁর হেয়ার কেয়ার ব্র্যান্ড লঞ্চ করার জন্য এদেশে এসেছিলেন গ্লোবাল আইকন। চলতি বছর জানুয়ারি মাসে প্রিয়াঙ্কা ঘোষণা করেন যে তাঁর এবং নিকের কন্যাসন্তান হয়েছে। সারোগেসির মাধ্যমে তাঁদের সন্তান পৃথিবীর আলো দেখেছে।

২০১৯ সালে শেষবার হিন্দি ছবিতে দেখা গিয়েছিল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। এরপর চার বছর কেটে গিয়েছে। একাধিক হলিউড ছবিতে কাজ করেছেন দেশি গার্ল। তবে হিন্দি ছবিতে কবে দেখা যাবে প্রিয়াঙ্কাকে? সেই অপেক্ষায় রয়েছেন অভিনেত্রীর ভক্তরা। শোনা যাচ্ছে, ফারহানের ‘জি লে জারা’ ছবির সঙ্গেই দীর্ঘদিন পর বলিউডের ছবিতে ফিরবেন দেশি গার্ল।

পরবর্তীতে প্রিয়াঙ্কাকে সাই-ফাই সিরিজ 'সিটাডেল'-এ দেখা যাবে। পরিচালনায় রুশো ব্রাদার্স। এছাড়া তাঁর প্রযোজনা সংস্থা পার্পল পেবেল পিকচার একাধিক কাজ রয়েছে অ্যামাজন প্রাইমের সঙ্গে।

বন্ধ করুন