বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্যুটিং সেটে ফের রক্তাক্ত প্রিয়াঙ্কা চোপড়া! ছবি পোস্ট নায়িকার, এখন কেমন আছেন?

শ্যুটিং সেটে ফের রক্তাক্ত প্রিয়াঙ্কা চোপড়া! ছবি পোস্ট নায়িকার, এখন কেমন আছেন?

Priyanka Chopra is currently shooting for The Bluff.

প্রিয়াঙ্কা চোপড়া আপতত ব্যস্ত দ্য ব্লাফ-এর শ্যুটিংয়ে। একটি অ্যাকশন দৃশ্য করতে গিয়ে গলায় চোট পেলেন নায়িকা, ঝরল রক্ত। 

সময়টা মোটে ভালো যাচ্ছে না প্রিয়াঙ্কা চোপড়ার। দু-মাস আগে 'হেডস অফ স্টেট' সিরিজের শ্যুটিংয়ে চোট পেয়েছিলেন দেশি গার্ল, ফের একবার শ্যুটিং সেটে রক্তাক্ত নিক ঘরণী। আরও পড়ুন-ক্ষতবিক্ষত মুখ, রক্ত ঝরছে! আচমকা হলটা কী প্রিয়াঙ্কার? দুশ্চিন্তায় ভক্তরা

আসন্ন ছবি দ্য ব্লাফের শ্যুটিং চলাকালীন চোট পেয়েছেন অভিনেত্রী। বুধবার সকালে, অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের আপটেড শেয়ার করেছেন। সেখানেই তাঁর গলায় আঘাতের চিহ্ন স্পষ্ট দেখা গেল। এক্কেবারে কন্ঠনালীর কাছের অংশ চিড়ে গিয়ে রক্তপাত ঘটেছে, তা বোঝা যাচ্ছে ছবি দেখে। 

নতুন ছবিতে প্রিয়াঙ্কা দেখিয়েছেন, তাঁর গলার ঠিক নীচের অংশের কাটা দাগ। রক্তপাতের পর সেখানে ক্ষত তৈরি করেছে। যদিও কাটাটি খুব গভীর বলে মনে হয়নি, তবে নিসন্দেহে তা বেদনাদায়ক দেখাচ্ছিল। ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আমার পেশাগত বিপত্তি’। তিনি হ্যাশট্যাগ দ্য ব্লাফ এবং স্টান্টের মতো শব্দ যোগ করেছেন, যাতে স্পষ্ট ছবির কোনও অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে আঘাত পেয়েছেন অভিনেত্রী। 

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে মেয়ে মালতি মেরি চোপড়া জোনাসের ড্রয়িং নোটবুক ও রঙ পেন্সিল নিয়ে মজার সময় কাটানোর একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। ক্যাপশনে তিনি লেখেন, ‘রিইউনাইটেড’। অর্থাৎ আপতত একসঙ্গেই সময় কাটাচ্ছেন মা-মেয়ে। 

ফ্র্যাঙ্ক ই ফ্লাওয়ারস পরিচালিত, দ্য ব্লাফ ১৯ শতকের ক্যারিবিয়ান প্রেক্ষাপটে সাজানো ছবি এবং প্রিয়াঙ্কাকে ছবিতে এক প্রাক্তন জলদস্যুর ভূমিকায় দেখা যাবে। নিজের অতীতের কালো ছায়া থেকে পরিবারকে রক্ষা করতে কতদূর যাবেন তিনি? রুশো ব্রাদার্সের ব্যানার এজিবিও স্টুডিও এবং অ্যামাজন এমজিএম স্টুডিওজ প্রযোজিত এই ছবি ঘিরে উন্মাদনা তুঙ্গে। 

অ্য়াকশন দৃশ্যে বডি ডবল নয়, নিজেই অধিকাংশ স্টান্ট পারফর্ম করে পিগি চপস। রুশো ব্রার্দাসের সিরিজ সিটাডেলের ৮০% অ্যাকশন নিজেই করেছিলেন প্রিয়াঙ্কা। তাঁর কথায়, ‘আমার নিজের শরীরের উপর পূর্ণ আস্থা আছে’। গত মার্চে ঝটিকা সফরে ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গী হন স্বামী নিক জোনাস ও মেয়ে মালতি। মুম্বইয়ে এসে প্রথমে ফারহান আখতার ও পরে সঞ্জয়লীলা বনশালির সঙ্গে একান্তে দেখাও করেন অভিনেত্রী। বলিউডে ফিসফাস, ফারহান আখতারের সঙ্গে ‘জি লে জারা’ নিয়ে নাকি কথা এগিয়েছে প্রিয়াঙ্কার সঙ্গে। অন্যদিকে বনশালির সঙ্গে নাকি শুধুই সৌজন্য সাক্ষাৎ সারেন অভিনেত্রী। দীর্ঘদিন বলিউডে দেখা নেই প্রাক্তন বিশ্ব সুন্দরীর। হিন্দি ছবির দর্শক বেজায় মিস করছেন প্রিয়াঙ্কা চোপড়াকে।

বায়োস্কোপ খবর

Latest News

এবার সৌমিত্র-মৌসুমীর জুতোয় পা গলাচ্ছেন গৌরব-দেবচন্দ্রিমা,নতুন রূপে আসছে পরিণীতা Malaysia Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে পালিত হবে কামিকা একাদশী? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর বিধি ‘২৪ রান দেওয়ার পর ভেবেছিলাম সব শেষ!’রোহিতের পেপ টকেই বদলে যায় চিত্র…ফাঁস অক্ষরের ‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.