বিরাট কোহলির পর ইন্সটাগ্রামে সবচেয়ে জনপ্রিয় ভারতীয় প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বিরাট কোহলির পর ইন্সটাগ্রামে সবচেয়ে জনপ্রিয় ভারতীয় প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

প্রিয়াঙ্কার মুকুটে নয়া পালক: ইন্সটাগ্রামে ফলোয়ার সংখ্যা ৫ কোটি ছাড়াল

  • ইন্সটাগ্রামে ৫০ মিলিয়ন অর্থাত্ ৫ কোটি ফলোয়ার সংখ্যা অতিক্রম করে ফেললেন দেশি গার্ল। দ্বিতীয় ভারতীয় হিসাবে এই কীর্তি গড়লেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। প্রথমস্থানে রয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি।

নয়া নজির গড়লেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ইন্সটাগ্রামে ৫০ মিলিয়ন অর্থাত্ ৫ কোটি ফলোয়ার সংখ্যা অতিক্রম করে ফেললেন দেশি গার্ল। দ্বিতীয় ভারতীয় হিসাবে এই কীর্তি গড়লেন পিগি চপস। প্রথম ভারতীয় হিসাবে জনপ্রিয়তার এই গণ্ডি পার করেছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। বর্তমানে এই জনপ্রিয় ফটো শেয়ারিং অ্যাপ ইন্সটাগ্রামে বিরাটের অনুরাগীর সংখ্যা ৫ কোটি ২০ লক্ষ। ভারতীয়দের মধ্যে জনপ্রিয়তার নিরিখে বিরাট,প্রিয়াঙ্কার পর এই অ্যাপে তিন নম্বরে রয়েছেন দীপিকা পাড়ুকোন। দীপিকার ফলোয়ার সংখ্যা প্রায় সাড়ে চার কোটি।


ভারতীয়দের মধ্যে শুধু প্রিয়াঙ্কা চোপড়া এবং বিরাট কোহলি ২০১৯-এর ইন্সটাগ্রাম রিচ লিস্টে জায়গা করে নিয়েছিলেন। বিজ্ঞাপনী পোস্ট থেকে অর্জিত উপার্জনের ভিত্তিতে এই তালিকা প্রকাশ করে ইন্সটাগ্রাম। এই তালিকায় ১৯ নম্বরে ছিলেন দেশি গার্ল। প্রতি বিজ্ঞাপনী পোস্ট পিছু প্রিয়াঙ্কার আয় ২৭১,০০০ মার্কিন ডলার বা ১ কোটি ৯৪ লক্ষ টাকা। বিরাট সে জায়গায় একটু পিছিয়ে রয়েছেন। প্রত্যেক বিজ্ঞাপনী পোস্টের জন্য বিরাটের আয় ১৯৬,০০০ মার্কিন ডলার অর্থাত্ ১ কোটি ৪০ লক্ষ টাকা।


ইন্সটাগ্রামে প্রিয়াঙ্কাকে ফলো করেন ৫ কোটি মানুষ!
ইন্সটাগ্রামে প্রিয়াঙ্কাকে ফলো করেন ৫ কোটি মানুষ!

যদিও টুইটারের দুনিয়ায় ফলোয়ার সংখ্যার বিচারে বেশ খানিকটা পিছিয়ে রয়েছেন পিগি চপস। টুইটারে সবচেয়ে জনপ্রিয় ভারতীয় নরেন্দ্র মোদি। দু নম্বরে রয়েছেন অমিতাভ বচ্চন।

প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে সোনালি বসুর দ্য স্কাই ইজ পিঙ্ক ছবিতে। নেটফ্লিক্সের দ্য হোয়াইট টাইগারের শ্যুটিংও শেষ করে ফেলেছেন প্রিয়াঙ্কা, যেখানে রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বেঁধেছেন প্রিয়াঙ্কা চোপড়া।



বন্ধ করুন