বাংলা নিউজ > বায়োস্কোপ > বয়সে ১৩ বছরের ছোট ‘জা’, সোফি টার্নারকে জন্মদিনের শুভেচ্ছা প্রিয়াঙ্কার
শুভেচ্ছা প্রিয়াঙ্কার 
শুভেচ্ছা প্রিয়াঙ্কার 

বয়সে ১৩ বছরের ছোট ‘জা’, সোফি টার্নারকে জন্মদিনের শুভেচ্ছা প্রিয়াঙ্কার

  • গেমথ অফ থ্রোর্নস খ্যাত সোফি টার্নার পা দিলেন ২৫-শে। ভাসুরের স্ত্রীকে শুভেচ্ছা প্রিয়াঙ্কার। 

নিক-প্রিয়াঙ্কার বিশাল বড় পরিবার। জোনাস ব্রাদার্সদের মধ্যে সবচেয়ে ছোট নিক, তাঁর দুই দাদা জো জোনাস এবং কেভিন জোনাস। রবিবার ছিল প্রিয়াঙ্কার ভাসুর জায়া সোফি টার্নারের জন্মদিন। আর প্রিয় জা-এর জন্মদিনে আদুরে শুভেচ্ছা বার্তা পোস্ট করেন প্রিয়াঙ্কা। গেম অফ থ্রোর্নস খ্যাত অভিনেত্রী সোফি এদিন পা দিলেন ২৫-শে। সম্পর্কে বড়, তবে বয়সে প্রিয়াঙ্কার চেয়ে অনেক ছোট সোফি। ১৩ বছরের ছোট জা-য়ের জন্মদিনে তাঁর মিষ্টি ছবি পোস্ট করে ‘হ্যাপি বার্থ ডে’ উইশ করলেন দেশি গার্ল।  

নিকের দাদা জো জোনাসের পত্নী সোফি। বৌদির জন্মদিনে নিজের বিয়ের অদেখা ছবি শেয়ার করেন নিক। যেখানে একফ্রেমে পাওয়া গেল নিক-প্রিয়াঙ্কা এবং সোফি ও জো জোনাসকে। পুরোদস্তুর ভারতীয় পোশাকে সেজে নিকের পরিবারের সদস্যরা। নিকের কাঁধে মাথা রেখে শান্তিতে গাড়ির ব্যাকসিটে বসে রয়েছেন প্রিয়াঙ্কা। নিকের অপর পাশে বৌদি সোফি এবং সামনের সিটে জো জোনাস। 

নিক ও প্রিয়াঙ্কার শুভেচ্ছা বার্তা 
নিক ও প্রিয়াঙ্কার শুভেচ্ছা বার্তা 

গেম অফ থ্রোনসে সানসা স্টার্ক চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান সোফি। ২০১৬ সালে পপ তারকা জো জোনাসের সঙ্গে সোফির প্রেম কাহিনির সূত্রপাত। ২০১৯ সালে বিয়ের পর্ব সারেন এই জুটি। প্যারিসে বসেছিল সোফি ও জোয়ের বিয়ের গ্র্যান্ড আসর। গত বছর জুলাই মাসে, অর্থাত বিয়ের পরের বছরেই মা হয়েছেন সোফি। জো-সোফির কোল আলো করে এসেছে কন্যা সন্তান। 

স্ত্রীর জন্মদিনে দুষ্টু-মিষ্টি বার্তা পোস্ট লেখেন জো জোনাসও। পত্নীর উদ্দেশে তাঁর বার্তা, হ্যাপি বার্থ ডে বেবি, তোমার দুটো মুড রয়েছে। আর আমি দুটোই সমানভাবে ভালোবাসি। আই লাভ ইউ'।

বন্ধ করুন