বাড়ি > বায়োস্কোপ > প্রপোজ ডে'র দ্বিতীয় বর্ষপূর্তি,নিকের জন্য ভালোবাসায় ভরা বার্তা প্রিয়াঙ্কার
নিয়াঙ্কার রোম্যান্টির মুহূর্ত (ছবি-ইনস্টাগ্রাম)
নিয়াঙ্কার রোম্যান্টির মুহূর্ত (ছবি-ইনস্টাগ্রাম)

প্রপোজ ডে'র দ্বিতীয় বর্ষপূর্তি,নিকের জন্য ভালোবাসায় ভরা বার্তা প্রিয়াঙ্কার

  • নিক প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ঠিক দু'বছর আগে। সেই মুহূর্তে ঠিক কী বলেছিলেন প্রিয়াঙ্কা? 

ক্যালেণ্ডারের পাতা বলে ৮ ফেব্রুয়ারি প্রপোজ ডে কিন্তু নিক মন খুলে প্রিয়াঙ্কাকে মনের কথা বলেছিলেন ১৯শে জুলাই। নিক প্রিয়াঙ্কাকে এদিই দিয়েছিলেন বিয়ের প্রস্তাব। তাই নিয়াঙ্কা জুটির কাছে তাঁদের প্রপোজ ডে'র তারিখ এইটাই। দেখতে দেখতে একসঙ্গে পথচলার দ্বিতীয় বর্ষপূর্তি। এই বিশেষ দিনে নিকের জন্য আবেগঘন বার্তা এল পত্নী প্রিয়াঙ্কা চোপড়ার কাছ থেকে। প্রিয়াঙ্কার গালে আদরমাখা চুমু খাচ্ছেন নিক এমন একটি ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখলেন,'আমার জীবনের সবচেয়ে বড় খুশি..ঠিক দু বছর আগে আজকের দিনেই তুমি আমাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলে! আমি সেই সময় হয়ত কথা বলতে পারিনি। কিন্তু আমি তারপর থেকে প্রতিদিন প্রত্যেক মুহূর্তে ‘হ্যাঁ’ বলেছি। এইরকম কঠিন একটা সময়েও গত একসপ্তাহটা তুমি ভীষণরকমভাবে স্মরণীয় করে তুলেছ। ধন্যবাদ, সবসময় আমার কথা ভাবার জন্য। আমি এই পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান মেয়ে! আই লাভ ইউ নিক'।

প্রিয়াঙ্কার এই আদুরে পোস্টের জবাবও এসেছে নিকের তরফে। তিনি লেখেন,'ধন্যবাদ আমার প্রস্তাব মেনে নেওয়ার জন্য। আমিও তোমাকে খুব ভালোবাসি সুন্দরী'।

উল্লেখ্য ঠিক দুবছর আগে ২০১৮ সালে প্রিয়াঙ্কার জন্মদিনে উপলক্ষ্যে গ্রীসের নিটকবর্তী ছোট্ট দ্বীপ ক্রিটে পৌঁছেছিলেন নিক-প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার বার্থ ডে এবং প্রপোজ ডে'র দিন যাতে এক না হয়ে যায় সেই জন্য রাত ১২ টা বাজবার অপেক্ষায় ছিলেন নিক। ভোগকে দেওয়া সাক্ষাত্কারে এমনটাই জানিয়েছেন এই মার্কিন পপ তারকা। তিনি যোগ করেন, ‘আমি হাঁটু গেড়ে বসে ওকে বলেছিলাম তুমি কী আমাকে এই পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান পুরুষ হওয়ার সুযোগ দেবে, আমায় বিয়ে করবে? বিশ্বাস করুন-ও ৪৫ সেকেন্ড সময় নিয়েছিল, ৪৫ সেকেন্ডের নীরবতা। এরপর আমি বলি, আমি তোমার হাতে এই আংটিটা পরিয়ে দিচ্ছি, যদি না তোমার কোনও আপত্তি থাকে’।

জুলাই মাসে আংটি বদল সারবার পর বেশি সময় নেননি তাঁরা। অগস্ট মাসেই সপরিবারে মুম্বইতে হাজির হন নিক জোনাস। এবং প্রিয়াঙ্কার পরিবারের উপস্থিতিতে বাগদান পর্ব সেরে নেন তাঁরা। এরপর  ২০১৮ সালের নভেম্বরের শেষ সপ্তাহে যোধপুরের উমেদ ভবনে বসে নিয়াঙ্কার গ্র্যান্ড বিয়ের আসর। ১লা ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন নিয়াঙ্কা। পঞ্জাবি ও ক্যাথলিক দুই রীতি মেনেই বিয়ের পর্ব সারেন এই লাভ বার্ডস। বয়সে প্রিয়াঙ্কার চেয়ে ১০ বছরের ছোট নিক। তবে ভালোবাসা থাকলে বয়স কোনও বাধা নয় তা প্রমাণ করে দিয়েছে এই জুটি।

শনিবার ছিল প্রিয়াঙ্কার জন্মদিন। পিগি চপসের ৩৮তম জন্মদিনে প্রিয়াঙ্কার সঙ্গে নিজের একটি অদেখা ছবি শেয়ার করে নেন নিক। যেখানে দেখা গেল নিকের কোলে বসে আছেন দেশি গার্ল। ভালোবাসায় ভরপুর এই ছবিতে একে অপরের দিকে একদৃষ্টিতে তাকিয়ে রয়েছে দুজনেই। প্রিয়াঙ্কার পরনে একটি হলুদ গাউন, অন্যদিকে ফ্লোরাল প্রিন্টেড শার্টে পাওয়া গেল নিক জোনাসকে। ক্যাপশনে নিক লেখেন,'আজীবন তোমার চোখে এভাবেই হারিয়ে থাকতে চাই। আমি তোমাকে অনেক ভালোবাসি। আমার জীবনে দেখা সবচেয়ে চিন্তাশীল,যত্নশীল এবং অসাধারণ ব্যক্তি তুমি। আমি সত্যি ভাগ্যবান যে আমারা একে অপরকে খুঁজে পেয়েছি। শুভ জন্মদিন সুন্দরী'। জবাবে প্রিয়াঙ্কা লেখেন, ‘আমার গোটা হৃদয়’।

বন্ধ করুন