বাংলা নিউজ > বায়োস্কোপ > পাঁচ বছর পর ভাইকে রাখি পরালেন প্রিয়াঙ্কা! লন্ডন থেকে ছবি শেয়ার অভিনেত্রীর
লন্ডনে ভাইয়ের সঙ্গে প্রিয়াঙ্কা। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)
লন্ডনে ভাইয়ের সঙ্গে প্রিয়াঙ্কা। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)

পাঁচ বছর পর ভাইকে রাখি পরালেন প্রিয়াঙ্কা! লন্ডন থেকে ছবি শেয়ার অভিনেত্রীর

  • প্রিয়াঙ্কা চোপড়ার ব্যক্তিগত জীবনে টানাপোড়েনে পাশে থাকা হোক কিংবা তাঁর প্রযোজনা সংস্থা সামলানো, সবেতেই রয়েছেন তাঁর ভাই সিদ্ধার্থ। বছর পাঁচেক পরে ফের একবার ভাইয়ের সঙ্গে রাখি বন্ধন উৎসবে মেতে উঠলেন 'বেওয়াচ' নায়িকা।

ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার জোরদার সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির সর্বজনবিদিত। বরাবরই দিদির জীবনের অন্যতম ভরসার খুঁটি হয়ে থেকেছেন সিদ্ধার্থ। প্রিয়াঙ্কার ব্যক্তিগত জীবনে টানাপোড়েনে পাশে থাকা হোক কিংবা তাঁর প্রযোজনা সংস্থার দায়িত্ব নিপুণভাবে সামলানো, সবেতেই রয়েছেন তিনি। রবিবার রাখি বন্ধনে উৎসব ভাইয়ের সঙ্গে চুটিয়ে পালন করলেন 'পিগি চপস'। প্রায় পাঁচ বছর পর। হ্যাঁ, বছর পাঁচেক পরে ফের একবার ভাইয়ের হাতে রাখি বাঁধলেন 'বেওয়াচ' নায়িকা।

দীর্ঘ পাঁচ বছর রাখি উৎসব পালন করতে পারেননি প্রিয়াঙ্কা। কারণ অবশ্যই শুটিংয়ের সুবাদে বিভিন্ন দেশে থাকা। তবে এবার দিদির কাছে রাখি পরার জন্য দেশ থেকে উড়ে লন্ডন শহরে এসে পৌঁছেছিলেন সিদ্ধার্থ। গত বছর থেকে অ্যামাজনের 'সিটাডেল' শোয়ের শুটিংয়ে লন্ডন সরে রয়েছেন প্রিয়াঙ্কা। সঙ্গে রয়েছেন মা ডা.মধু চোপড়াও। ভাইয়ের সঙ্গে বেশ কয়েকটি ছবি তুলে ইন্সটাতেও পোস্ট করেছেন 'পিগি চপস'। খোলা চুল এবং সাদা কালো পোশাকে দেখা যাচ্ছে নায়িকাকে। অন্যদিকে ধূসর রঙের টিশার্ট এবং ডেনিম জিনসে ছবিতে ধরা দিয়েছেন সিদ্ধার্থ। 

একটি ছবিতে দেখা যাচ্ছে ভাইয়ের হাতে সযত্নে রাখি বেঁধে দিচ্ছেন দিদি প্রিয়াঙ্কা। অন্য একটি ছবিতে ধরা দিয়েছেন তাঁদের মা মধু চোপড়াও।ছবির সঙ্গে ক্যাপশনে নিজেই ভাইয়ের সঙ্গে বছর পাঁচেক পর রাখি বন্ধন উৎসব পালন করার কথা জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি নিজের বাকি ভাইদের উদ্দেশেও শুভেচ্ছা ও ভালোবাসা পাঠাতে ভোলেননি প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত, নিজের আত্মজীবনী 'আনফিনিশড'-এও 'মিস ইন্ডিয়া' প্রতিযোগিতায় তাঁর অংশগ্রহণের ব্যাপারে ভাই সিদ্ধার্থ কীভাবে সাহায্য করেছিলে সেকথাও অকপটে জানিয়েছেন প্রিয়াঙ্কা। উল্লেখ্য, ফের একবার বলিউডে কামব্যাক করতে চলেছেন তিনি। সৌজন্যে, ফারহান আখতারের নতুন ছবি 'জি লে জারা'। ছবিতে তিন মুখ্যচরিত্রে প্রিয়াঙ্কার পাশাপাশি দেখা যাবে আলিয়া ভাট এবং ক্যাটরিনা কইফ-কে।

 

বন্ধ করুন