বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: অস্কার মনোনীত 'চেলো শো', বিদেশের বাড়িতে বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা প্রিয়াঙ্কার

Priyanka Chopra: অস্কার মনোনীত 'চেলো শো', বিদেশের বাড়িতে বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা প্রিয়াঙ্কার

'চেলো শো'-এর বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা প্রিয়াঙ্কার বাড়িতে

Priyanka Chopra: লস অ্যাঞ্জেলেসের বাড়িতে 'চেলো শো'-এর স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। এই বাড়িতেই স্বামী নিক এবং মেয়ে মালতীর সঙ্গে থাকেন দেশি গার্ল। প্যান নলিনের ‘দ্য লাস্ট ফিল্ম শো’ (চেলো শো) অস্কারে মনোনয়ন পেয়েছে।

বলিউডের পর হলিউডেও দাপিয়ে কাজ করছেন গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া। আন্তর্জাতিক মঞ্চে ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রির হয়ে একাধিক সময় প্রতিনিধিত্ব করেছেন অভিনেত্রী।

প্যান নলিনের ‘দ্য লাস্ট ফিল্ম শো’ (চেলো শো) অস্কারে মনোনয়ন পেয়েছে। শনিবার লস অ্যাঞ্জেলেসের প্রাসাদসম বাড়িতে এই ভারতীয় সিনেমার একটি বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছেন প্রিয়াঙ্কা। এই গুজরাতি ছবি অস্কার ২০২৩-এ সেরা আন্তর্জাতিক চলচ্চিত্র বিভাগের জন্য শর্টলিস্ট হয়েছে। ছবির বিশেষ স্ক্রিনিংয়ে অংশ নেন বিনোদন জগতের সঙ্গে যুক্ত একাধিক তারকা ব্যক্তিত্ব।

আরও পড়ুন: জাভেদ আখতারকে ‘দাদু’ ডাকলেন, আচমকা সাক্ষাতের অভিজ্ঞতা নিয়ে অকপট উরফি

সিনেমার প্রযোজক ডেভিড ডুবিনস্কি অভিনেত্রী লস অ্যাঞ্জেলেসের বাড়ি থেকে একগুচ্ছ ছবি এবং ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিওগুলিতে প্রিয়াঙ্কাকে ভারত সম্পর্কে সকলকে বলতে শোনা গিয়েছে। গ্লোবাল আইকনের বিলাসবহুল বাড়ির ঝলকও উঠে এসেছে ছবি এবং ভিডিয়োগুলিতে।

ক্যাপশনে ছবির বিষয় জানিয়েছেন ডেভিড। তিনি লিখেছেন, ভারতের প্রত্যন্ত গ্রামের একটি ছেলের নাটকে অভিনয় এবং সেখান থেকে রুপোলি পর্দায় পা রাখা বিষয় নিয়ে ‘দ্য লাস্ট ফিল্ম শো’।

এই ছবির পরিচালক পান নলিন এবং প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুর। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ভাবিন রাবারি। অন্যান্য ভূমিকায় আছেন ভাবেশ শ্রীমালি, রিচা মীনা, দীপেন রাভাল ও পরেশ মেহতা। সিনেমাটি ২০২২ সালে ১৪ অক্টোবর ভারতে মুক্তি পায়। পরে ২ ডিসেম্বর দেখানো হয় যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে। এছাড়াও স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সেও মুক্তি পেয়েছে ‘চেলো শো’।

প্রিয়াঙ্কার বাড়ির অন্দরের এই ভিডিয়ো এবং ছবি অভিনেত্রীর এক ফ্যান পেজের তরফে শেয়ার করা হয়েছে। ১৪৪ কোটি টাকা মূল্যের প্রিয়াঙ্কা-নিকের প্রাসাদসম এই বাংলোর চোখ ধাঁধানো অন্দরসজ্জার ঝলকও উঠে এসেছে একটি ভিডিয়োতে।

 

বন্ধ করুন