বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka-Nick: আচমকা আঘাতপ্রাপ্ত প্রিয়াঙ্কার স্বামী নিক! তড়িঘড়ি ছুটলেন হাসপাতালে
প্রিয়াঙ্কা এবং নিক। 

Priyanka-Nick: আচমকা আঘাতপ্রাপ্ত প্রিয়াঙ্কার স্বামী নিক! তড়িঘড়ি ছুটলেন হাসপাতালে

  • গত বছর মে মাসেও আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নিক। টেলিভিশনের একটি অনুষ্ঠানের জন্য শ্যুট করতে গিয়ে গুরুতর চোট পেয়েছিলেন গায়ক।

এমনিতে তিনি বেজায় ব্যস্ত। দম ফেলার ফুরসৎ নেই। তবে ব্যস্ত রুটিনে একটু ফাঁক পেলেই ছুটে যান মাঠে। গান-বাজনা, অভিনয়ের সঙ্গেই খেলাধুলার দিকেও বিশেষ নজর দেন নিক জোনাস। কিন্তু, শেষমেশ খেলতে গিয়েই হল বিপত্তি। পায়ে চোট পেলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী।

ঠিক কী হয়েছিল?

ভাই কেভিন জোনাসের সঙ্গে রবিবার সফট বল খেলতে গিয়েছিলেন আমেরিকান পপ গায়ক। খেলার সময়ে অসাবধনতার কারণে পায়ে আঘাত পান তিনি। তখনই বহুমূল্য রেঞ্জ রোভারে করে চলে আসেন হাসপাতালে। কিন্তু, ঠিক করে হাঁটতে পারছিলেন না যন্ত্রণার কারণে। ভাই কেভিনের সঙ্গে নিক এগিয়ে যান আপদকালীন চিকিৎসার ঘরের দিকে। এর পরেই বুঝতে পারেন, তাড়াহুড়ো বসত ভুল ঘরের দিকে চলে গিয়েছেন তিনি। ফের সেখান থেকে বেরিয়ে এগিয়ে যান গাড়ির দিকে।

এই পুরো বিষয়টি লেন্সবন্দি করে রেখেছিলেন পাপারাৎজিরা। নিকের একটি ফ্যানপেজ ভিডিয়োটি পোস্ট করে তাঁর আরোগ্য কামনা করেছে। হলিউড তারকার নাজেহাল অবস্থা দেখে দু:খ প্রকাশ করেছেন অনেকেই।

গত বছর মে মাসেও আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নিক। টেলিভিশনের একটি অনুষ্ঠানের জন্য শ্যুট করতে গিয়ে গুরুতর চোট পেয়েছিলেন তিনি। এক দিন চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকার পরেই যদিও ছেড়ে দেওয়া হয়েছিল তাঁকে।

চলতি বছরের জানুয়ারি মাসে কন্যাসন্তানের অভিভাবক হয়েছেন নিক-প্রিয়াঙ্কা। সারোগেসির মাধ্যমে একরত্তিকে পৃথিবীতে আনেন তারকা-দম্পতি। তার নাম রাখা হয়েছে মালতী মেরি জোনাস। আপাতত কাজ আর পরিবার নিয়েই দিন কাটছে হলিউডের এই অন্যতম জনপ্রিয় তারকার।

বন্ধ করুন