বাংলা নিউজ > বায়োস্কোপ > ৬০,০০০ টাকার কালো ব্লাউজে নেটদুনিয়ায় পারদ চড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

৬০,০০০ টাকার কালো ব্লাউজে নেটদুনিয়ায় পারদ চড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া

  • জানুন বিস্তারিত..

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার প্রতিটা ফ্যাশন স্টেটমেন্টই রেড কার্পেটে চলার মতো হয়। তিনি যে পোশাকই পরেন, সেটাই ফ্যাশন হয়ে ওঠে। তাঁর প্রতিটা স্টাইল ভক্তদের অনুপ্রাণিত করে। 

সম্প্রতি প্রিয়াঙ্কা ব্যস্ত তাঁর আত্মজীবনী ‘আনফিনিসড’-এর প্রচারের কাজে। তবে ৩৮ বছরের অভিনেত্রী ইতিমধ্যে কালো পোশাকে ‘বস বেবি’ ফটোশ্যুট করেন। সেখানে কালো টপ পরে চমকপ্রদ এবং আকর্ষনীয় লুকে ধরা দেন তিনি। কালো শাটিন সিল্কের পোশাকে নতুন ফটোশ্যুটে ঝলমল করে ওঠেন অভিনেত্রী। 

ছবিতে দেখা যাচ্ছে ব্লাউজ টপের উপর বাঁ-দিকে বড় একটা ফুল। মাথায় পরিপাটি করে বাঁধা চুল সঙ্গে কানে ঝোলানো সোনার দুল। নিজের লুককে আরও চমকপ্রদ করতে হালকা মেকআপ করেছেন অভিনেত্রী।

মুখে হালকা মেকআপে সঙ্গে চোখে মাসকারা ব্যবহার, গালে ব্লাসারের ব্যবহার এবং ঠোঁটে গোলাপি লিপস্টিক পরেছেন তিনি। মিড পার্টে চুল আঁচড়ে পিছনে খোপা করেছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে ফটোশ্যুটের ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘TGIF’।

অভিনেত্রীর ব্লাউজ সম্পর্কে বিস্তারিত জানাতে গিয়ে দেখা যায়, এম্পোরিও আর্মানি ব্রান্ডের কালেকশনে রয়েছে এটি। যাঁর বাজারি মূল্য ৬০,০৫০ টাকা।

সার্টিন অর্গানজা ব্লাউজ বড় ফুলের সঙ্গে
সার্টিন অর্গানজা ব্লাউজ বড় ফুলের সঙ্গে

সম্প্রতি প্রিয়াঙ্কার আরো বেশ কয়েকটি লুক নজর কেড়েছে ফ্যাশনিস্তাদের। দেখুন সেইসব লুকের ছবি-

কর্মক্ষেত্রে প্রিয়াঙ্কা তাঁর আগামী ছবি ‘দ্য ম্যাট্রিক্স ৪’-এর শ্যুটিং শেষ করেছেন। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে কিয়ানু রিভসকে। এছাড়াও আগামীতে ‘টেক্সট ফর ইউ’-তে দেখা যাবে অভিনেত্রীকে। যাঁর শ্যুটিং জানুয়ারিতে শেষ করেছেন তিনি।

বন্ধ করুন