বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: গাউনে স্পষ্ট বক্ষ বিভাজিকা, দড়ি বাঁধা পিঠ, প্যারিসে আগুন ধরালেন প্রিয়াঙ্কা
প্যারিসে বুগ্যারি-র ইভেন্টে প্রিয়াঙ্কা চোপড়া। 

Priyanka Chopra: গাউনে স্পষ্ট বক্ষ বিভাজিকা, দড়ি বাঁধা পিঠ, প্যারিসে আগুন ধরালেন প্রিয়াঙ্কা

  • প্লাংগিং নেকলাইনের গাউনে ইভেন্ট মাতালেন প্রিয়াঙ্কা চোপড়া। দেখে চোখ ফেরানোই দায়। 

কমলা রঙের সিকুইনড ড্রেসে ‘ব্ল্যাকপিঙ্ক’-এর লিসা আর অ্যানি হ্যাথওয়ের সঙ্গে প্যারিসের বুগ্যারি ইভেন্ট থেকে প্রিয়াঙ্কা চোপড়ার ছবি ভাইরাল হয়েছিল মঙ্গলবারই। দেশি গার্ল প্রিয়াঙ্কার দেখা মিলল প্যারিসের আরও একটি ইভেন্টে। প্লাংগিং নেকলাইনের গাউনে ইভেন্ট মাতালেন তিনি।

প্যারিসের বুগ্যারি (ইন্টারন্যাশনাল জুয়েলারি ব্যান্ড) ইভেন্টে সাদা-কালো গাউনে দেখা গেল পিগি চপসকে। ওই অনুষ্ঠান থেকে প্রিয়াঙ্কার ছবি আর ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।লন্ডনের ডিজাইনার রবার্ট উনের পোশাক বেছেছিলেন তিনি।

কালো গাউনকে আকর্ষণীয় করে তুলেছিল সাদা রাফেল বর্ডার, যা প্রিয়াঙ্কার মাথার কাছে গিয়ে ক্রাউন লুক ক্রিয়েট করেছিল। ডিপ প্লাংগিং নেকলাইন থেকে স্পষ্ট হয়েছিল নায়িকার বক্ষবিভাজিকা। সিলভার রঙের চোকার বেছেছিলেন তিনি পোশাকের সঙ্গে, যাতে বসানো ছিল হিরে আর পান্না। মাথার মাঝে সিঁথি করে মেসি বার্ন বেঁধেছিলেন নায়িকা। পোশাক আর গয়নার সঙ্গে সামঞ্জস্য রেখে মেকআপ খুব হালকাই রাখা হয়েছিল। ব্ল্যাক উইঙ্গদ আইলাইনার, হালকা আইশ্যাডো, বেরি টোনড গ্লসি লিপস্টিকে সেজেছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে গালে আর চিক বোনে শিমারি হাইলাইটার লাগাতে দেখা গেল।

কেমন লাগল আপনার প্রিয়াঙ্কার লুক?

প্রসঙ্গত, বুগ্যারি-র গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর প্রিয়াঙ্কা চোপড়া। এমনকী, হলি তারকা অ্যানা হ্যাথওয়ে, জেনদয়া এবং ব্ল্যাকপিঙ্কের লিসার সঙ্গে তাঁদের নতুন ব্র্যান্ড ক্যাম্পেন ‘আনএক্সপেকটেড ওয়ান্ডার’-এ ভাগ নিয়েছেন তিনি।

বন্ধ করুন