বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: ‘সিটাডেল’-র সেটে গুরুতর চোট পেলেন প্রিয়াঙ্কা, ক্ষতের ছবি দিলেন সোশ্যাল মিডিয়ায়
সেটে গুরুতর চোট পেলেন প্রিয়াঙ্কা।
সেটে গুরুতর চোট পেলেন প্রিয়াঙ্কা।

Priyanka Chopra: ‘সিটাডেল’-র সেটে গুরুতর চোট পেলেন প্রিয়াঙ্কা, ক্ষতের ছবি দিলেন সোশ্যাল মিডিয়ায়

  • নিজেই আঘাত লাগার ছবি শেয়ার করেছেন। আবার তা নিয়ে একটু মজাও করেছেন সকলের সঙ্গে! 

‘সিটাডেল’ ছবির শ্যুটের সময় গুরতর চোট পেলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সোশ্যাল মিডিয়ায় শুক্রবার রক্তমাখা মুখের ছবি শেয়ার করে লিখলেন, ‘কোনটা সত্যি আর কোনটা সত্যি নয়?’ ভ্রু-র কাছে চোট পেয়েছেন তিনি। 

কিছুক্ষণ পর তিনি ভাগ করে নেন এক অনুরাগীর জবাব। যিনি জানিয়েছেন, তাঁর গালের চোট আসল। কপালের নয়। প্রিয়াঙ্কা সে উত্তর ভুল জানিয়ে লেখেন, ভ্রু-র কাছে কাটা দাগ আসল। সেখানেই তিনি আঘাত পেয়েছেন। এমনকী ছবি জুম করে ডান চোখের ভ্রু-র ওপর কেটে যাওয়ার দাগ যে আসল সেটাও সকলকে বুঝিয়ে দেন পিগি চপস।

প্রিয়াঙ্কার ইনস্টা স্টোরি। 
প্রিয়াঙ্কার ইনস্টা স্টোরি। 

লন্ডনে এই অ্যাকশন সিরিজের শ্যুটিংয়ে আপাতত ব্যস্ত আছেন প্রিয়াঙ্কা। সিরিজের নাম ‘সিটাডেল’। সিরিজের এক্সজিকিউটিভ প্রোডিওসার রুশো ব্রাদার্স। সোশ্যাল সাইটে ঘুরে বেরাচ্ছে ‘সিটাডেল’-এর সেটে প্রিয়াঙ্কার একাধিক ছবি। নিজের ইনস্টা হ্যান্ডেলেও কিছু ছবি শেয়ার করেছেন নিক ঘরনি।

একদম অ্যাকশন প্যাকড চেহারায় তিনি ধরা দেবেন ক্যামেরায়। কালো আর খাঁকি আউটফিটে প্রিয়াঙ্কাকে শ্যুটিং সেটে রীতিমতো কসরত করতে দেখা গেছে কিছু ছবিতে। অ্যাকশন দৃশ্য পারফেক্ট করতে দেশি গার্লের যে চেষ্টার কসুর করছেন না তা স্পষ্ট। আর আজ এরকম একটা দৃশ্যের শ্যুটের সময়তেই চোট লাগে। ছবিতে তাঁকে দেখা যাবে এক গুপ্তচরের চরিত্রে। ভারতীয় দর্শক অ্যামাজন প্রাইমে দেখতে পারবেন এই ওয়েব সিরিজ।

বন্ধ করুন