বাংলা নিউজ > বায়োস্কোপ > আত্মজীবনী ‘আনফিনিসড’-এর প্রথম ঝলক, কী বললেন প্রিয়াঙ্কা?
প্রিয়াঙ্কার 'আত্মজীবনী' নিয়ে ‘আনফিনিসড’এর প্রথম ঝলক (ছবি টুইটার)
প্রিয়াঙ্কার 'আত্মজীবনী' নিয়ে ‘আনফিনিসড’এর প্রথম ঝলক (ছবি টুইটার)

আত্মজীবনী ‘আনফিনিসড’-এর প্রথম ঝলক, কী বললেন প্রিয়াঙ্কা?

ইতিমধ্যেই বইয়ের প্রথম ঝলক প্রকাশ করেছেন অভিনেত্রী।

নিজের জীবন নিয়ে লেখা বই ‘আনফিনিসড’ নিয়ে ভীষণ উচ্ছ্বসিত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই বইয়ের ঝলক প্রকাশ করেছেন অভিনেত্রী। ভক্তদের জানান, নিজের বই হাতে পেতে কতটা উৎসুক, অপেক্ষা করতে পারছেন না তিনি। 

ছবিতে সাদা টপের উপর কালো স্ট্রাইপ স্যুটে দেখা যায় অভিনেত্রীকে। এক গাল হাসি নিয়ে বই হাতে ছবিতে ধরা দেন তিনি। যদিও তিনি স্পষ্ট করে জানিয়ে দেন, শুধুমাত্র বইয়ের কভার হাতে নিয়ে দাঁড়িয়ে আছেন তিনি। এখনও বই হাতে পাওয়ার অপেক্ষায় আছেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সেই অনভূতি যখন প্রথমবারের জন্য আমি আমার বইটা হাতে ধরব... ঠাট্টা করছি বন্ধুরা, আমি শুধুমাত্র বইয়ের খামটা হাতে পেয়েছি সেটাকে বইয়ের মতো করে দেখছি হাতে পেলে কেমন অনুভূতি হয়। পরের মাসে প্রথম প্রিন্ট করা কপিটা হাতে পেতে আমি অপেক্ষায় রয়েছি! #আনফিনিসড’।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছিলেন, তিনি একটি ছোটো শহরের মেয়ে। তবে তাঁর স্বপ্ন এবং আকাঙ্ক্ষাগুলি অনেক বড় ছিল। তাই তিনি মনে করেন পাঠকেরা তাঁর বই পড়ে নিজেদের স্বপ্ন এবং আকাঙ্ক্ষাগুলির মধ্যে দিয়ে যেতে সক্ষম হবে। 

বইতে তাঁর মানবিক দিক উঠে এসেছে। সে সম্পর্কে অভিনেত্রী জানিয়েছেন, বইয়ে পাঠকদের কাছে তাঁর জীবনী সম্পর্কে তুলে ধরা হয়েছে। সাক্ষাৎকারের বদলে তাঁর আসল জীবনী সম্পর্কে তুলে ধরা হয়েছে। 

সম্প্রতি অ্যামজনে প্রিয়াঙ্কার বই ‘আনফিনিসড’ আত্মপ্রকাশের আগেই দারুণ সাড়া পেয়েছে। ১২ ঘণ্টার জন্য প্রি-অর্ডার অপশন ছিল। সেখানে প্রচুর ভালো প্রতিক্রিয়া মিলেছে। নয়া বছরের জানুয়ারিতে বইটি মিলবে আশা করা হচ্ছে। 

শুধু বই নয়, একাধিক শ্যুটিংয়ের কাজও চলছে অভিনেত্রীর। প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীতে ‘দ্য ম্যাট্রিক্স ফোর’ সিনেমায় দেখা যাবে। রুশো ভ্রাতৃদ্বয়ের অ্যামাজন প্রাইম সিরিজ ‘সিটাডেল’, নেটফ্লিক্স মুভি ‘দ্য হোয়াইট টাইগার’ ও ‘উই ক্যান বি হিরোস’-এও দেখা যাবে তাঁকে। এ ছাড়া প্রিয়াঙ্কা চোপড়া ‘টেক্সট ফর ইউ’ নামে একটি রোমান্স ড্রামায় চুক্তি করেছেন ইতিমধ্যে।

বন্ধ করুন