বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: ‘জি লে জারা’ থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা? জেনে নিন আসল সত্যিটা
প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra: ‘জি লে জারা’ থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা? জেনে নিন আসল সত্যিটা

  • ক্যাটরিনা-আলিয়ার সঙ্গে রোড ট্রিপে বার হবেন নতুন মা প্রিয়াঙ্কা। মোটেই ছবি থেকে সরে দাঁড়াচ্ছে না দেশি গার্ল। 

গত সপ্তাহেই সুখবর ভাগ করে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে প্রথম সন্তানের মা-বাবা হয়েছেন প্রিয়াঙ্কা-নিক। মাতৃত্বের খবর প্রকাশ্যে আসবার পর থেকেই নায়িকাকে নিয়ে একাধিক গুঞ্জন ঘোরফেরা করছে, যার মধ্যে অন্যতম ‘জি লে জারা’ থেকে প্রিয়াঙ্কার সরে দাঁড়ানো। 

মেয়ের সঙ্গে সময় কাটাতে ফারহান আখতারের এই ছবির আর অংশ থাকছেন না প্রিয়াঙ্কা এমন কানাঘুষো শোনা যাচ্ছিল, তবে অভিনেত্রীর এক ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে সবটাই রটনা মাত্র। প্রিয়াঙ্কা মোটেই এই ছবি থেকে সরে দাঁড়াচ্ছেন না। পুরোটাই ‘ভিত্তিহীন গুজব’। 

২০২১ সালে ‘জি লে জারা’র ঘোষণা সেরেছিলেন প্রিয়াঙ্কা। এই ছবিতে ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন প্রিয়াঙ্কা। তিন মহিলা বন্ধুর রোড ট্রিপের গল্প বলবে পরিচালক ফারহান আখতারের এই ছবি। 

প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ (The Matrix Resurrections) ছবিতে। এই মুহূর্তে প্রিয়াঙ্কার হাতে রয়েছে হলিউডের একগুচ্ছ প্রোজেক্ট। গত  ২২শে জানুয়ারি আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে সারোগেসির মাধ্যমে মা হওয়ার খবর জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। 

অভিনেত্রীর বোন মীরা চোপড়া নিশ্চিত করেছেন মেয়ের মা হয়েছেন প্রিয়াঙ্কা। সূত্রের খবর, সময়ের অনেক আগেই সন্তানের জন্ম দিয়েছেন প্রিয়াঙ্কা-নিকের সারোগেট। ২৮ সপ্তাহেই জন্ম হয়েছে নিয়াঙ্কার সন্তানের। এপ্রিল মাসে ভূমিষ্ঠ হওয়ার কথা ছিল খুদের, সেইমতোই নিজের শেডিউল সাজিয়েছিলেন প্রিয়াঙ্কা, এখন সবকিছু ঘেঁটে ঘ। নতুন করে নিজের কাজের শেডিউল সাজিয়েছেন অভিনেত্রী, আপতত মেয়েকে আগলেই সময় কাটছে তাঁর। 

 

বন্ধ করুন