বাংলা নিউজ > বায়োস্কোপ > সেকি কথা ! নিককে বাদ দিয়ে একাই অস্কারের নমিনেশন ঘোষণা করবার আর্জি প্রিয়াঙ্কার
নিক-প্রিয়াঙ্কা (ছবি-ইনস্টাগ্রাম)
নিক-প্রিয়াঙ্কা (ছবি-ইনস্টাগ্রাম)

সেকি কথা ! নিককে বাদ দিয়ে একাই অস্কারের নমিনেশন ঘোষণা করবার আর্জি প্রিয়াঙ্কার

  • সোমবার অস্কারের চূড়ান্ত মনোনয়ের তালিকা ঘোষণা করবেন প্রিয়াঙ্কা- নিক। 

বৃহস্পতিবার সকাল সকাল, অনুরাগীদের দারুণ খবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সোমবার, ৯৩তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের চূড়ান্ত নমিনেশন তালিকা ঘোষণা করবেন এই তারকা দম্পতি। প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় একটি মজাদানর ভিডিয়ো পোস্ট করে এই বার্তা দিলেন।

অস্কারের দৌড়ে শেষমেষ কারা টিকে থাকবেন, সেই ঘোষণা করবেন প্রিনিক জুটি। লন্ডনের বাড়িতে শ্যুট করা ভিডিয়োয় প্রিয়াঙ্কা ফ্যানেদের উদ্দেশে ভাইরাল টিকটক ট্রেন্ড মেনে বলেন, 'আমি বলছি যে আমরা অস্কার নমিনেশন ঘোষণা করছি আমাকে না বলে'। স্ত্রীর এমন অদ্ভূত ঘোষণায় বিরক্ত হয়ে পিছন থেকে নিক বলে উঠেন, তুমি ইতিমধ্যেই সবাইকে বলে দিয়েছো যে আমরা অস্কার নমিনেশন ঘোষণা করছি।

এরপর একসঙ্গে উচ্ছ্বসিত নিক-প্রিয়াঙ্কা বলেন- তাঁরা অস্কার নমিনেশন ঘোষণা করছে, এবং অনুরাগীরা যেন তাঁদের লাইভ অনুষ্ঠান দেখতে না ভোলেন। যদিও এই ভিডিয়ো শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, ' অ্যাকাডেমি, আপনাদের অনুরোধ জানাচ্ছি, আমি কী কোনওভাবে এটা অস্কার নমিনেশন ঘোষণা করতে পারব? না মজা করছি, আমি তোমায় ভালোবাসি নিক জোনাস! আমরা সত্যি খুব এক্সাইটেড সোমবার, ১৫ মার্চ অস্কার নমিনেশন ঘোষণা করতে! 

করোনা আবহে পিছিয়ে গিয়েছে অস্কারের আসর। সাধারণত ফেব্রুয়ারির শুরুতেই  অনুষ্ঠিত হয় বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে জনপ্রিয় ও ঐতিহ্যশালী এই পুরস্কারের আসর। তবে এই বছর ২৬শে এপ্রিল বসবে অস্কারের আসর। 

চলতি বছর বিদেশি ভাষার ছবির বিভাগে অস্কারের আসরে ভারতের প্রতিনিধি ছিল ‘জাল্লিকাট্টু’, তবে প্রাথমিক মনোনয়নের তালিকা থেকেই বাদ পড়েছে এই ছবি। তবে দেশের মান রেখেছে বিট্টু। করিশ্মা দেব দুবের পরিচালনায় তৈরি এই স্বপ্ল দৈর্ঘ্যের ছবি প্রথম দশের মধ্যে স্থান পেয়েছে ‘লাইভ অ্যাকশন শর্ট ফিল্ম শর্টলিস্ট’-এ। অন্যদিকে বিদ্যা বালান অভিনীত শর্ট ফিল্ম 'নটখট' জায়গা করে নিয়েছে সেরা শর্ট ফিল্ম বিভাগে। চূড়ান্ত মনোনয়ের তালিকায় কী জায়গা ধরে রাখতে পারবে এই দুই শর্ট ফিল্ম, সেটাই দেখবার।

বন্ধ করুন