বাংলা নিউজ > বায়োস্কোপ > দেশি গার্লের ক্যালমা! করিনার K3G ডায়লগ নয়া স্টাইলে শোনালেন প্রিয়াঙ্কা
করিনার মেজাজে প্রিয়াঙ্কা
করিনার মেজাজে প্রিয়াঙ্কা

দেশি গার্লের ক্যালমা! করিনার K3G ডায়লগ নয়া স্টাইলে শোনালেন প্রিয়াঙ্কা

  • পু-এর স্টাইল কপি করলেন প্রিয়াঙ্কা। 

সম্প্রতি সঞ্চালিকা লিলি সিং-এর টক শো A Little Late With Lilly Singh-তে অংশ নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ভার্চুয়ালি লিলির এই চ্যাট শোয়ের অংশ নন প্রিয়াঙ্কা। সেখানে Hot Celebs/Cold Reads-শীর্ষক একটি পর্বে সঞ্চালিকার সঙ্গে খুনসুটিতে মাতলেন দেশি গার্ল। সেখানেই ‘কভি খুশি কভি গাম’ ছবি থেকে করিনার একটি জনপ্রিয় সংলাপ অন্য আঙ্গিকে বলবার আবদার রাখা হয়েছিল। 

কভি খুশি কভি গম ছবিতে পূজার চরিত্রে অভিনয় করেছিলেন করিনা। যদিও নিজেকে তিনি Poo হিসাবেই পরিচয় দিতেন। পু-এর স্টাইল, তাঁর কথা বলা-হাঁটা চলা আজও ব্যাপক জনপ্রিয়। ছবিতে করিনার মুখে শোনা গিয়েছিল- PHAT… প্রিটি হট অ্যান্ড টেম্পটিং, সেই ডায়লগই এদিন শোনালেন প্রিয়াঙ্কা। 

প্রথমে লিলি প্রিয়াঙ্কাকে অনুরোধ করেন, অভিনেতারা যেভাবে অডিশনে গিয়ে বলেন ক্যামেরার সামনে সেভাবে প্রিয়াঙ্কাকে নিজেকে পরিচয় করাতে। তৎক্ষনাৎ প্রিয়াঙ্কা ক্যামেরার সামনে নিজের পরিচয় করাতে গিয়ে, নিজের নাম বলেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে সঙ্গ লিলি খিলখিল করে হেসে উঠে বলেন, প্রিয়াঙ্কা তাঁর পদবীতে জোনাস বলতে ভুলে গিয়েছেন। তখনই বিব্রত হয়ে প্রিয়াঙ্কা নিজের ভুল শুধরে নেন, এবং প্রিয়াঙ্কা চোপড়া জোনাস হিসাবে নিজেকে পরিচয় করিয়ে দেন। 

প্রিয়াঙ্কা অবশ্য বলেন, কেরিয়ারে দীর্ঘ বছর ধরে প্রিয়াঙ্কা চোপড়া নামটাই অডিশনে ব্যবহার করে এসেছেন তিনি। তাই সেটাই বলে ফেলেছেন। দ্বিতীয় টেকে নিজের বিবাহ পরবর্তী নাম বলেন প্রিয়াঙ্কা। 

এদিন লিলি প্রিয়াঙ্কাকে বলেন, ওয়াইন খেতে খেতে কীভাবে সংলাপ বলার কথা। এবং সেই একই সংলাপ তাঁর পোষ্যকে ট্রেনিং দেওয়ার সময় কীভাবে বলেন সেটাও দেখাতে বলেন। অভিনেত্রীকেও নানা আঙ্গিকে ক্যামেরার সামনে সংলাপ বলতে দেখা যায।

গত বছরের শেষের থেকেই লন্ডনে শ্যুটিংয়ে জন্য রয়েছেন প্রিয়াঙ্কা। জানুয়ারিতে ‘টেক্সট ফর ইউ’এর শ্যুটিং শেষ করেছেন তিনি। এরপর দ্য ম্যাট্রিক্স ৪-এর জন্য জার্মানিতে যাবেন তিনি। পাশাপাশি, টুইটারে আস্ক মি এনিথিং সেশনে প্রিয়াঙ্কা জানিয়েছেন, তাঁর পরবর্তী বলিউড ছবি ২০২০ সালে মুক্তি পাবে।

বন্ধ করুন