বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রিয়াঙ্কার 'বিউটি আইকন' শ্রীদেবী, প্রয়াত নায়িকার রূপে-গুণে মুগ্ধ দেশি গার্ল
প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর প্রশংসায় প্রিয়াঙ্কা
প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর প্রশংসায় প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কার 'বিউটি আইকন' শ্রীদেবী, প্রয়াত নায়িকার রূপে-গুণে মুগ্ধ দেশি গার্ল

  • শ্রীদেবীর টানা চোখ, অভিব্যক্তিতে ভরপুর অভিনয়ের জাদুতে আজও বুঁদ প্রিয়াঙ্কা। 

বলিউডে না থাকলেও বলিউড ভীষণরকমভাবে রয়েছে প্রিয়াঙ্কার মন জুড়ে। বি-টাউনের গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস আপতত ব্যস্ত নিজের আন্তর্জাতিক কেরিয়ার নিয়ে। দেশি গার্লের হাতে এখন একঝাঁক ইন্টারন্যাশন্যাল প্রোজেক্ট, কবে বলিউডি ছবিতে ফের দেখা মিলবে তাঁর সেই প্রশ্নের উত্তরও অধরা! তবে সম্প্রতি নিজের সবচেয়ে পছন্দের 'বিউটি আইকন' হিসাবে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীকে বেছে নিয়েছেন পিগি চপস। মার্কিন ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাত্কারে অভিনেত্রী জানান, শ্রীদেবীর প্রাণবন্ত অভিনয় এবং সুন্দর চোখের গুণমুগ্ধ ভক্ত তিনি। ২০১৮ সালে দুর্ঘটনায় মৃত্যু হয় শ্রীদেবীর।

ইনস্টাইল ম্যাগাজিনকে প্রিয়াঙ্কা জানান, 'ওঁনার সুবিশাল,সুন্দর চোখ.. অভিনেতা হিসাবে দুর্দান্ত অভিব্যক্তি। ফ্যাশনের ব্যাপারেও উনি খুব পরীক্ষামূলক ছিলেন, নিজের লুক বদলাতেন, প্রতিটি ছবির জন্য নতুন কিছু করবার চেষ্টা করতেন'।

তিন বছর আগে শ্রীদেবীর মৃত্যুর পর টাইম ম্যাগাজিনে একটি প্রতিবেদন লিখেছিলেন নায়িকা। শ্রীদেবীর স্মৃতিচারণা করতে গিয়ে প্রিয়াঙ্কা জানান, তাঁর মৃত্যু সংবাদ শুনে তিনি 'স্তব্ধ' হয়ে গিয়েছিলেন। প্রিয়াঙ্কা লেখেন, 'খুব তাড়াতাড়ি উনি আমাদের ছেড়ে চলে গেলেন। গত বছর ডিসেম্বরে (২০১৭) এক রেড কার্পেটে ওঁনার সঙ্গে আমার দেখা হয়েছিল। হাজারো ক্যামেরার ঝলকানির মাঝেই উনি আমাকে ভালোবেসে নিজের আলিঙ্গনে টেনে নিলেন। দুই মেয়ে খুশি আর জাহ্নবীকে নিয়েই ছিল ওঁনার গোটা জগত। পরিবারই ছিল ওঁনার জীবন। আবার দেখা করবার কথা দিয়েছিলেন....'।

সম্প্রতি নেটফ্লিক্সের দুটি ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ ও ‘উই ক্যান বি হিরোস’-এ দেখা মিলেছে তাঁর। বর্তামানে আমাজন প্রাইমের স্পাই সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত তিনি। এই সিরিজ প্রযোজনার দায়িত্বে রয়েছেন রুশো ব্রাদার্স। গত বছরের শেষ থেকে লন্ডনে শ্যুটিংয়ে জন্য রয়েছেন প্রিয়াঙ্কা। জানুয়ারিতে ‘টেক্সট ফর ইউ’এর শ্যুটিং শেষ করেছেন তিনি, এছাড়াও ‘ম্যাট্রিক্স ফোর’ ছবিতেও কাহু রিভসের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নিতে দেখা যাবে দেশি গার্লকে।

বন্ধ করুন