বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘স্ন্যাক’ প্রিয়াঙ্কাকে খাচ্ছেন নিক! 'জিজ,মিমিদি এই সব কী হচ্ছে?' প্রশ্ন পরিণীতির
নিক-প্রিয়াঙ্কার রাখঢাকহীন রোম্যান্স (ছবি-ইনস্টাগ্রাম)
নিক-প্রিয়াঙ্কার রাখঢাকহীন রোম্যান্স (ছবি-ইনস্টাগ্রাম)

‘স্ন্যাক’ প্রিয়াঙ্কাকে খাচ্ছেন নিক! 'জিজ,মিমিদি এই সব কী হচ্ছে?' প্রশ্ন পরিণীতির

  • ‘জিজ, মিমিদি এই সব কী হচ্ছে! পুরো পরিবার ইনস্টাগ্রামে আছে…’, আঁতকে উঠলেন পরিণীতি। 

‘মিলন হবে কত দিনে…', লন্ডনে বসে দীর্ঘ সময় এই কথাই ভেবে দিন কাটিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। শ্যুটিংয়ের কাজে লম্বা সময় স্বামী নিক জোনাসের থেকে দূরে কাটাতে হয়েছে পিগি চপসকে। কিন্তু কাছে আসার পর আর কি দূরে থাকা যায়! স্ত্রীকে আদরে-সোহাগে ভরিয়ে দিচ্ছেন নিক, তার প্রমাণ দিলেন অভিনেত্রী। নিয়াঙ্কা জুটির চরম ঘনিষ্ঠতার একটি মুহূর্তে মজে এখন নেটদুনিয়া।

রবিবারের রোদমাখা দুপুরে লস অ্যাঞ্জেলসের বাড়িতে সুইমিং পুলের ধারে উপুর হয়ে শুয়ে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। কালো-লাল বিকিনিতে সুপারহট প্রিয়াঙ্কার গ্ল্যামার ছলকে পড়ছে, অন্যদিকে শার্টলেস নিক কেবলমাত্র সুইমিং ট্রাঙ্কস পরে প্রিয়াঙ্কার নিতম্বের উপর কাঁটা চামচ ও ছুরি ধরে রয়েছেন নিক। হাসিমাখা মুখে পোজ দিচ্ছেন নিক জোনাস ঘরনি, এই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘স্ন্যাক’। সঙ্গে যোগ করেছেন চুরি ও কাঁটা চমচের ইমোজি। 

সোমবার সকাল সকাল ইনস্টাগ্রামের দেওয়ালে এমন ছবি দেখে চোখ কপালে প্রিয়াঙ্কা ভক্তদের। তবে শুধু ভক্তরাই নয়, জোনাস দম্পত্তির এই খুল্লমখুল্লা রসালো রোম্যান্স দেখে নিজেকে সামলাতে পারেননি পরিণীতি। তিনি কমেন্ট বক্সে লেখেন, ‘জিজ, মিমি দিদি! এই সব হচ্ছে, ইনস্টাগ্রামে পুরো পরিবার রয়েছে… চোখ বন্ধ করে লাইক বটনে ক্লিক করবার চেষ্টা করছি’। 

অপর একটি বিকিনি পরা ছবিও ইনস্টায় পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। রোদচশমা চোখে দিয়ে বিকিনিতে রোদ পোহানোর এই ছবিতে প্রিয়াঙ্কাকে দেখে কমেন্ট বক্সে ‘ইয়ামি' লিখে বসেন নিক। গত শুক্রবারই লন্ডন থেকে লস অ্যাঞ্জেলসে ফিরেছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি নিকের একটি কনসার্টেও দেখা মিলেছে প্রিয়াঙ্কার। 

গত বছর ডিসেম্বর থেকে লন্ডনেই ছিলেন প্রিয়াঙ্কা, ‘টেক্স ফর ইউ’, ‘সিটাডেল’-এর মতো প্রোজেক্টের কাজ সেরেছেন প্রিয়াঙ্কা। এছাড়াও ‘ম্যাট্রিক্স ফোর’-এর শ্যুটিংয়েও ব্যস্ত ছিলেন দেশি গার্ল। দিন কয়েক আগেই সামনে এসেছে প্রিয়াঙ্কা কামব্যাক বলিউড প্রোজেক্টের নামও। আলিয়া ও ক্যাটরিনার সঙ্গে ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবিতে অভিনয় করবেন প্রিয়াঙ্কা। 

বন্ধ করুন