বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra on Actors: অভিনেতাদের বেশি কৃতিত্ব দেওয়া হয়, বিস্ফোরক প্রিয়াঙ্কা, কাকে দিলেন বার্তা?

Priyanka Chopra on Actors: অভিনেতাদের বেশি কৃতিত্ব দেওয়া হয়, বিস্ফোরক প্রিয়াঙ্কা, কাকে দিলেন বার্তা?

অভিনেতাদের নিয়ে বিস্ফোরক মন্তব্য প্রিয়াঙ্কা চোপড়ার

Priyanka Chopra on Actors: অভিনেতাদের 'বেশি কৃতিত্ব' দেওয়া হয়? কেন এমন বিস্ফোরক মন্তব্য করলেন প্রিয়াঙ্কা চোপড়া, আর কী বললেন দেখুন।

প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি তাঁর হেয়ারকেয়ার ব্র্যান্ড লঞ্চ করলেন দেশে। আর সেই অনুষ্ঠানেই তিনি বিস্ফোরক মন্তব্য করে বসলেন! তাঁর মতে নাকি 'অভিনেতাদের বেশি গুরুত্ব এবং কৃতিত্ব দেওয়া হয়ে থাকে।' অথচ অভিনেতাদের কাজ একটি ছবিতে ‘খুব সীমিত।’ আর কি জানালেন তিনি? দেখুন বিস্তারিত।

প্রিয়াঙ্কা ভারতে এসেছিলেন তাঁর হেয়ার কেয়ার ব্র্যান্ডের উদ্বোধন করতে। ভারত সফরের পর সম্প্রতি তিনি লস অ্যাঞ্জেলেসে ফিরে গেছেন। কিছুদিন আগেই তাঁকে আমেরিকায় নিক জোনাসের একটি গানের অনুষ্ঠানে দেখা গিয়েছে। তবে ভারত সফরের সময় অভিনেত্রী একাধিক বিষয় নিজের মতামত জানিয়েছিলেন। একটি ছবিতে অভিনেতা বা অভিনেত্রীর কতটুকু অবদান থাকে সেই বিষয়ে তিনি মন্তব্য করেন। স্পষ্ট করেন জানান, একটা ছবি তৈরি হয় গল্প লেখক, পরিচালক, কোরিওগ্রাফার, মেকআপ আর্টিস্ট, স্টাইলিস্ট, প্রমুখদের মিলিত প্রচেষ্টায়।

জ্যানিস সিকোয়েরাকে দেওয়া একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া জানান, বলিউডে কাজ করার সময় তিনি একাধিক সেরা ছবি নির্মাতাদের সঙ্গে কাজ করেছেন, আর তাঁদের থেকেই শিখেছেন কী করে একজন ভালো অভিনেত্রী হয়ে উঠতে হয়। নিজের সেরাটা দিতে হয়। অভিনেত্রীর মতে, 'আমরা অভিনেতাদের অতিরিক্ত কৃতিত্ব দিয়ে ফেলি, আদতে তাঁরা কিছুই করে না। আমরা সত্যি কিছু করি না। আগেও বলেছি এটা আমি, সব সময় বলি অভিনেতারা কিছু করে না। ওই ৩০ সেকেন্ডের সিনের জন্য আমি ক্যামেরার সামনে আসি, কথা বলি। একটা সিনেমায় আমার রোল ভীষণই সীমিত।' 'আমরা অন্য কারও লেখা পড়ি, আরেকজন কারও স্ক্রিপ্টের উপর কাজ করি, কেউ একজন আমাদের জন্য গান গেয়ে রেখেছেন, তাঁর গানের সঙ্গে ঠোঁট মেলাই। আবার কেউ একজন নাচ কোরিওগ্রাফ করেছেন, সেটা দেখে নাচি। আমাদের কেউ সাজিয়ে দিচ্ছেন, স্টাইল করিয়ে দিচ্ছেন, তাহলে আমি করছিটা কী?' প্রশ্ন করেন অভিনেত্রী।

প্রিয়াঙ্কা চোপড়াকে শেষবার দেখা গিয়েছে ম্যাট্রিক্স রেজারেকশনে। তাঁর সঙ্গে ছিলেন কিয়েনু রিভস। আগামীতে তাঁকে একাধিক কাজে দেখা যেতে চলেছে, এর মধ্যে উল্লেখযোগ্য হল সিটাডেল, জি লে জারা, ইত্যাদিতে। জি লে জারা ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফকে দেখা যাবে।

বন্ধ করুন