বাংলা নিউজ > বায়োস্কোপ > বিশেষ উপলক্ষ্য, প্রিয়াঙ্কার অদেখা ছবির ঝলক শেয়ার করলেন বড় জা সোফি টার্নার!
অদেখা প্রিয়াঙ্কা
অদেখা প্রিয়াঙ্কা

বিশেষ উপলক্ষ্য, প্রিয়াঙ্কার অদেখা ছবির ঝলক শেয়ার করলেন বড় জা সোফি টার্নার!

  • মুখে একগাল হাসি নিয়ে ধরা দিলেন দেশি গার্ল।

সোফি টার্নার এবং জো জোনাস লাস ভেগাসে একটি চ্যাপেলে তাদের বিয়ের দু'বছর উদযাপন করছেন। তাদের বিবাহ বার্ষিকী উপলক্ষে সোফি একাধিক অদেখা ছবি শেয়ার করেছেন। সেখানেই জা তথা গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়াকে অতিথি হিসেবে উপস্থিত থাকতে দেখা যায়। সামাজিক মাধ্যমে বিয়ের পুরনো একাধিক ছবি শেয়ার করেছেন সোফি। সেখানেই উঠে এসেছে দেশি গার্লের ঝলক। 

বর্তমানে লন্ডনে রয়েছেন প্রিয়াঙ্কা। তাঁর সঙ্গে রয়েছেন স্বামী নিকও। সম্প্রতি ভারতে করোনা সংকটের জন্য তহবিল গঠন করে সাহায্যের হাত বাড়িয়েছেন নিয়াঙ্কা। সবাইকে নিরাপদে থাকার আহ্বান জানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন অভিনেত্রী।

ইনস্টাগ্রাম পোস্টে তিনি লিখেছেন, ‘দয়া করে বাড়িতে থাকুন… আমি শুধুমাত্র বাড়িতে থাকার জন্য অনুরোধ করছি। এটি আপনার নিজের পরিবার, বন্ধুবান্ধব, সম্প্রদায় এবং প্রথম সারির কর্মীদের জন্য করুন। প্রতিটি চিকিৎসক এবং ফ্রন্টলাইন কর্মী একই কথা বলছেন: বাড়িতে থাকুন, আপনার চেনা প্রত্যেককেই যেন ঘরে থাকেন তা নিশ্চিত করুন, মাস্ক পরুন। আপনার আশেপাশের লোকদের সঙ্গে কথা বলুন এবং তাদের এই পরিস্থিতি বুঝতে সাহায্য করুন… আমরা এটিকে হালকাভাবে নিতে পারি না। আপনার পালা আসার সময় ভ্যাকসিন নিন। এটি করা আমাদের চিকিৎসা ব্যবস্থার উপর প্রচুর চাপ কমিয়ে আনতে সহায়তা করবে’।

কাজের ফ্রন্টে, শীঘ্রই প্রিয়াঙ্কাকে দেখা যাবে ‘ম্যাট্রিক্স ৪’ এবং ‘দ্য টেক্সট ফর ইউ’তে।

বন্ধ করুন