বাংলা নিউজ > বায়োস্কোপ > সময় যেখানে থমকে গিয়েছে… নিককে ‘মিস’ করছেন প্রিয়াঙ্কা,শেয়ার করলেন রোম্যান্টিক ছবি
নিক-প্রিয়াঙ্কা (ছবি-ইনস্টাগ্রাম)
নিক-প্রিয়াঙ্কা (ছবি-ইনস্টাগ্রাম)

সময় যেখানে থমকে গিয়েছে… নিককে ‘মিস’ করছেন প্রিয়াঙ্কা,শেয়ার করলেন রোম্যান্টিক ছবি

  • নিকের সঙ্গে আদুরে ছবি শেয়ার করে ভালোবাসার বহিঃপ্রকাশ প্রিয়াঙ্কার।

স্বামী নিক জোনাসকে খুব ‘মিস’ করছেন প্রিয়াঙ্কা। মনের কথা মনে চেপে না রেখে সোশ্যাল মিডিয়াতে তা প্রকাশ করে ফেললেন প্রিয়াঙ্কা চোপড়া। আর নিকের প্রতি ভালোবাসা জাহির করতে একটি ছবিও শেয়ার করেছেন দেশি গার্ল। সবুজে ঘেরা বাগানে একে অপরের দিকে একদৃষ্টিতে তাকিয়ে রয়েছেন নিয়াঙ্কা। সময় যেন থমকে গিয়েছে, চতুর্দিকে সাজানো আলো এবং পিছনে দৃশ্যমান দিগন্তের রেখা। 

ছবির লোকেশনে হিসাবে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘এমন এক জায়গা যেখানে থমকে যায়’। সত্যি তো ভালোবাসার মানুষ সঙ্গে থাকলে এমন রোম্যান্টিক পরিবেশে সময়জ্ঞান ধরে রাখা সম্ভবপর নয়। ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘মিস করছি তোমাকে খুব খুব… আমার ভালোবাসা’।

কাজের সূত্রে গত কয়েকমাস ধরে প্রিয়াঙ্কার ঠিকানা লন্ডন। নায়িকার পোস্ট বুঝিয়ে দিচ্ছে স্ত্রীকে ছেড়ে আপতত মার্কিন মুলুকে ফিরে গিয়েছেন নিক। সম্প্রতি নিককেও দেখা গিয়েছে ‘দ্য ভয়েস’ শো-এর শ্যুটিংয়ের মুহূর্ত সোশ্যালে পোস্ট করতে। এই মিউজিক রিয়ালিটি শো-এর বিচারকের আসনে রয়েছেন মার্কিন পপ তারকা। শ্যুটিংয়ের জেরে প্রিয়াঙ্কা স্থায়ীভাবে লন্ডনে থাকলেও, নিক নিয়মিত যাতায়াত করছেন। 

দিন কয়েক আগেই দেশি গার্লের হাত ধরে বাফটার রেড কার্পেটে হেঁটেছিলেন নিক। নিয়াঙ্কা জুটি ভার্চুয়ালি অস্কারের নমিনেশন তালিকাও ঘোষণা করেছিল লন্ডন থেকে। 

বাফটার রেড কার্পেটের মঞ্চ ভাসল নিয়াঙ্কার আদরে-সোহাগে। 
বাফটার রেড কার্পেটের মঞ্চ ভাসল নিয়াঙ্কার আদরে-সোহাগে।  (AP)

আপতত আমাজন প্রাইমের স্পাই সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। এই শো-এর এক্সিকিউটিভ প্রযোজনার দায়িত্বে রয়েছেন রুশো ব্রাদার্স। গত বছরই ম্যাট্রিক্স ফোরের কাজ শেষ করেছিলেন অভিনেত্রী, এরপর লন্ডনে ‘টেক্স ফর ইউ' ছবির শ্যুটিং সারেন পিগি চপস। অন্যদিকে মাস খানেক আগেই মুক্তি পেয়েছে নিকের নতুন অ্যালবাম ‘স্পেসম্যান’। এই অ্যালব্যামের মিউজিক ভিডিয়োতেও স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা মিলেছে প্রিয়াঙ্কার।

বন্ধ করুন