বাংলা নিউজ > বায়োস্কোপ > বর্ষীয়ান অভিনেত্রী ' শশীকলা '-র মৃত্যুতে শোকপ্রকাশ প্রিয়াঙ্কার
অভিনেত্রী ' শশীকলা '-র মৃত্যুতে শোকপ্রকাশ প্রিয়াঙ্কা চোপড়ার.   ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
অভিনেত্রী ' শশীকলা '-র মৃত্যুতে শোকপ্রকাশ প্রিয়াঙ্কা চোপড়ার.   ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

বর্ষীয়ান অভিনেত্রী ' শশীকলা '-র মৃত্যুতে শোকপ্রকাশ প্রিয়াঙ্কার

প্রয়াত হয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী শশীকলা।অভিনেত্রীর মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রয়াত অভিনেত্রীর ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা জানান তাঁর সঙ্গে কাজ করতে পেরে তিনি সম্মানিত।

সম্প্রতি প্রয়াত হয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী শশীকলা। ফিল্ম বিশেষজ্ঞদের মতে বলিউডের ' গোল্ডেন এরা '-র অন্যতম মুখ ছিলেন তিনি। চল্লিশও পঞ্চাশের দশকে একের পর নামি দামি পরিচালকের সুপারহিট ছবিতে চুটিয়ে অভিনয় করেছেন তিনি।এমনকি পরবর্তী সময়ে শাহরুখ,সলমনের সঙ্গেও এক ছবিতে দর্শক পেয়েছেন তাঁকে। তাঁর মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকের ছায়া বলিউডে।এবার এই বর্ষীয়ান অভিনেত্রীর মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করলেন প্রিয়াঙ্কা চোপড়া। 

ইনস্টাগ্রাম স্টোরিতে বর্ষীয়ান অভিনেত্রী শশীকলার মৃত্যুতে শোকজ্ঞাপন প্রিয়াঙ্কার ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
ইনস্টাগ্রাম স্টোরিতে বর্ষীয়ান অভিনেত্রী শশীকলার মৃত্যুতে শোকজ্ঞাপন প্রিয়াঙ্কার ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

প্রয়াতা ওই অভিনেত্রীর যুবতী বয়সের একটি  সাদাকালো ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লেখেন, শুধু দুরন্ত এক অভিনেত্রীই নন,একইসঙ্গে বলিউডের ' গোল্ডেন এরা '-র এক অন্যতম মুখ বিদায় নিলেন। রেখেগেলেন ভারতীয় সিনেমার ইতিহাসে অবিস্মরণীয় কিছু কাজ।লেখা শেষে 'পিগি চপস '-এর সংযোজন,'আপনার সঙ্গে কাজকরার সুযোগ পেয়েছিলাম বলে সম্মানিত।' প্রসঙ্গত, ডেভিড ধাওয়ান পরিচালিত ' মুঝসে শাদি করোগি ' সলমনের ঠাকুমার ভূমিকায় দেখা গেছিল শশীকলাকে।সেই ছবিতে সলমন ছাড়াও অন্যতম মুখ্যচরিত্রে ছিলেন অক্ষয়কুমার এবং প্রিয়াঙ্কা চোপড়া। তবে শুধু প্রিয়াঙ্কাই নয়। লতা মঙ্গেশকর ও ফারহান আখতারও এই বর্ষীয়ান অভিনেত্রীর মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ ও সমবেদনা জানিয়েছেন। 

অন্যদিকে, সদ্য ' টেক্সট ফর ইউ ' ছবির কাজ শেষ করেছেন ' পিগি চপস '। এইমুহূর্তে লন্ডনে তাঁর পরবর্তী শো ' সিটাডেল '-এর শ্যুটিংয়ে ব্যস্ত তিনি।ওই শোয়ে প্রিয়াঙ্কার পাশে দেখা যাবে ' গেম অফ থ্রোনস ' শো  খ্যাত অভিনেতা রিচার্ড ম্যাডেনকে। 

বন্ধ করুন