বাংলা নিউজ > বায়োস্কোপ > Billboard Music Awards: মঞ্চে গ্ল্যামারাস লুকে ধরা দিলেন প্রিয়াঙ্কা-নিক, দেখুন
প্রিয়াঙ্কা-নিক জুটি
প্রিয়াঙ্কা-নিক জুটি

Billboard Music Awards: মঞ্চে গ্ল্যামারাস লুকে ধরা দিলেন প্রিয়াঙ্কা-নিক, দেখুন

  • স্বামী নিকের সঙ্গে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড ২০২১-এর মঞ্চে দেশি গার্ল। চর্চায় তারকা জুটির লুক।

বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড ২০২১-এর মঞ্চে চোখ ধাঁধানো লুকে ধরা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে ছিলেন তাঁর স্বামী তথা পপ গায়ক নিক জোনাস। মাস খানেক লন্ডনে কাটানোর পর লস অ্যাঞ্জেলেসে ফিরে এসেছেন দেশি গার্ল। রবিবার মাইক্রোসফট থিয়েটারের রেড কার্পেটে তারকা দম্পতির ছটায় মুগ্ধ নেটদুনিয়া।

পুরস্কারের মঞ্চে উপস্থাপিকা হিসেবে হাজির ছিলেন প্রিয়াঙ্কা। নিজের আউটফিটের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তিনি। 'ডলস অ্যান্ড গাবানা'-র পোশাকের কালেকশনের সঙ্গে বুলগেরি জুয়েলারিতে দেখা গেছে অভিনেত্রীকে। একটি ছবিতে তারকা দম্পতিকে একে অপরের দিকে তাকিয়ে চোখাচোখি পোজ দিতে দেখা গেছে। সবুজ প্যান্টের সঙ্গে জ্যাকেট এবং শার্টে ধরা দিয়েছেন নিক। তরকা দম্পতির রেড কার্পেটের একাধিক ছবি এবং ভিডিয়ো নেটদুনিয়ায় ঝলসে উঠেছে।

শ্যুটিং সেটে বাইক দুর্ঘটনায় আহত হয়ে কিছুদিন আগেই হাসপাতালে ভরতি হয়েছিলেন নিক জোনাস। বাইক দুর্ঘটনার জেরে শরীরের একাধিক জায়গায় চোট পান তিনি। 'দ্য সাকার' গায়ক ‘দ্য ভয়েস’-এর সাম্প্রতিক এপিসোডের শ্যুটিংয়ের সময় আনুষ্ঠানিক বিবৃতিতে একথা জানিয়েছেন নিক। পাঁজরের হাড়ে চিড় ধরেছে নিকের। তবে গত সোমবারই নিয়মমাফিক শ্যুটিং সেটে ফেরেন নিক। আপাতত তিনি সুস্থ আছেন। রবিবার বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে দেখা গেছে নিক-প্রিয়াঙ্কাকে একসঙ্গে।

রেড কার্পেটে নিক জোনাসের সঙ্গে যোগ দিয়েছিলেন তাঁর দুই ভাই কেভিন ও জো। অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে জোনাস ব্রাদার্স পারফর্ম করেছেন 'লিভ বিফোর ইউ লভ মি'-গানে। মুগ্ধ করেছেন দর্শকদের।

 

বন্ধ করুন