বাড়ি > বায়োস্কোপ > আজ নিক-প্রিয়াঙ্কার নয়নের মণির জন্মদিন, ডিয়ানাকে ভালোবাসা উজাড় করে দিলেন জুটি
প্রিয় পোষ্যের জন্মদিনের সেলিব্রেশন 
প্রিয় পোষ্যের জন্মদিনের সেলিব্রেশন 

আজ নিক-প্রিয়াঙ্কার নয়নের মণির জন্মদিন, ডিয়ানাকে ভালোবাসা উজাড় করে দিলেন জুটি

  • নিয়াঙ্কা জুটির চারপেয়ে সন্তানের সংখ্যা তিন। আজ তাঁদের সবচেয়ে বড় পোষ্য ডিয়ানা আজ চারে পা দিল। 
  • ২০১৬ সালে ডিয়ানাকে দত্তক নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। 

সোশ্যাল মিডিয়াতে বরাবরই বেশ সক্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া । নায়িকার পোষ্য প্রেমের কথা কারুরই অজানা নয়। নিয়াঙ্কা জুটির চারপেয়ে সন্তানের সংখ্যা তিন। গত মাসেই পান্ডাকে দত্তক নিয়েছেন নিক-প্রিয়াঙ্কা। আজ  প্রিয়াঙ্কার সবচেয়ে বড় সন্তান ডিয়ানা পা দিল চারে। আর নিজের পোষ্যর জন্মদিনে ডিয়ানা ও নিজেদের অনুরাগীদের জন্য একটি মিষ্টি ভিডিয়ো শেয়ার করে নিলেন নিয়াঙ্কা। চিহুয়া হুয়া প্রজাতির সদস্যের চতুর্থ জন্মদিনে , বার্থডে গার্লের বেশ কিছু মজার মুহূর্তের কোলাজে একটি ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে । ইনস্টাগ্রামে ডিয়ানার ফলোয়ার সংখ্যআও নেহাত কম নয়। দেড় লক্ষের বেশি ফ্যান রয়েছে এই মিষ্টি সারমেয়র। 

ভিডিওর ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন 'বার্থডে কুইন ' । ব্যাকগ্রাউন্ডে লাস্যময়ী দুজা ক্যাটের কণ্ঠে জনপ্রিয় ইংরেজি রাপ বস বিচ ব্যবহার করেছেন অভিনেত্রী । ভিডিওটিতে ছোট্ট ডায়ানাকে বাড়ির মধ্যে মহানন্দে ঘুরে বেড়াতে , নানারকম দুষ্টুমিতে মেতে উঠতে দেখা গিয়েছে । 

বেওয়াচ অভিনেত্রী নিজের আদরের ছোট্ট সারমেয়র সাথে একটি ছবিও আলাদাভাবে পোস্ট করেন ইনস্টাতে । দেখা যায় ভালোবাসায় ভরা দৃষ্টিতে ডায়ানার দিকে তাকিয়ে আছেন তিনি, আর কুকুরটি নিজের বার্থডে স্ন্যাকসের সদ্ব্যাবহার করতেই ব্যস্ত রয়েছে । নিজের ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন- 'বিশ্বাসই করতে পারছিনা তোর চার বছর বয়স হয়ে গেল' ।

প্রিয়াঙ্কার ইনস্টা পোস্ট
প্রিয়াঙ্কার ইনস্টা পোস্ট

কদিন আগেই বড় পর্দার মেরি কমের ইনস্টাগ্রাম পোস্ট থেকে জানা গিয়েছিলো , নিজেদের বাড়ির পোষ্য কুকুর বাহিনীতে সম্প্রতি পান্ডা নামে এক নতুন সদস্যের আগমন ঘটিয়েছেন নিক প্রিয়াঙ্কা । এছাড়াও গত বছর তাঁরা জিনো নামে আরেকটি কুকুরকে নিজেদের পরিবারে নিয়ে আসেন । 

বর্তমানে আমাজন প্রাইমের তিনটি প্রোজেক্টে কাজ করছেন দেশি গার্ল ।এর মধ্যে একটি বিবাহের ' সঙ্গীত 'অনুষ্ঠানের থিমে ডান্স রিয়ালিটি শো, অন্যটি রুশো ব্রাদার্সের সিটাডেল । মা আনন্দ শীলার বায়োপিক ‘শীলা’ তেও অভিনয় করছেন তিনি । এছাড়া অ্যান্টনি এবং জো রুশোর গুপ্তচরের গল্প নির্ভর ওয়েব সিরিজ সিটাডেলে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করছেন গেম অফ থ্রোন্স খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন । এছাড়াও নেটফ্লিক্সের দ্য হোয়াইট টাইগারের অ্যাডাপশনেও অভিনয় করছেন নায়িকা । তাঁর হাতে রয়েছে ম্যাট্রিক্স ফোরও। রবার্ট রডরিগেজের সুপারহিরো ফিল্ম ‘ইউ ক্যান বি হিরোস’ এবং ‘কাউবয় নিনজা ভাইকিং’এর মতো বহুচর্চিত হলিউড প্রোজেক্টও রয়েছে ' দ্যা স্কাই ইস পিঙ্ক ' খ্যাত অভিনেত্রীর ঝুলিতে।

বন্ধ করুন