বাংলা নিউজ > বায়োস্কোপ > লন্ডনের হাড় কাঁপানো ঠান্ডায় রাস্তায় ঘুরছেন প্রিয়াঙ্কা, সঙ্গী নিক ও ডায়না!
লন্ডনের রাস্তায় প্রিয়াঙ্কা চোপড়া, সঙ্গী নিক জোনাস ও ডায়না
লন্ডনের রাস্তায় প্রিয়াঙ্কা চোপড়া, সঙ্গী নিক জোনাস ও ডায়না

লন্ডনের হাড় কাঁপানো ঠান্ডায় রাস্তায় ঘুরছেন প্রিয়াঙ্কা, সঙ্গী নিক ও ডায়না!

  • সকলের বড়দিনের শুভেচ্ছা জানান অভিনেত্রী। 

ক্রিসমাসের আনন্দে ভাসছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তারকা স্বামী নিক জোনাস। করোনা ভাইরাসের জেরে ইংল্যান্ডে আপতত আটকে পড়েছেন প্রিয়াঙ্কা ও নিক। তবে ক্রিসমাসের দিন লন্ডনের রাস্তায় সাদা লম্বা জ্যাকেট পরে ঘুরে বেড়াতে দেখা গেল অভিনেত্রীকে। সঙ্গী স্বামী নিক ও পোষ্য ডায়না।

স্বামী নিক এবং পোষ্য ডায়নার সঙ্গে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি পোস্ট করেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘ক্রিসমাসের স্পিরিট’। ছবিতে দেখা যাচ্ছে সাদা পুরু জ্যাকেট গায়ে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। গায়ক নিক জোনাসও একই রকমের কালো পুরু জ্যাকেট গায়ে। তাঁদের পোষ্য কুকুর ডায়নাকেও পুরু গোলাপি জ্যাকেটে দেখা যায়। ডায়নাকে গলায় বেল্ট বেঁধে, সঙ্গে করে রাস্তার হাটতে বেরিয়েছেন দুজনে।

ছবিতে অভিনেত্রীর অসংখ্য ভক্তদের দেখা যায় ক্রিসমাসের শুভেচ্ছা জানাতে। উল্লেখ্য, প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীতে ‘দ্য ম্যাট্রিক্স ফোর’ সিনেমায় দেখা যাবে। রুশো ভ্রাতৃদ্বয়ের অ্যামাজন প্রাইম সিরিজ ‘সিটাডেল’, নেটফ্লিক্স মুভি ‘দ্য হোয়াইট টাইগার’ ও ‘উই ক্যান বি হিরোস’-এও দেখা যাবে তাঁকে। ইতিমধ্যে, ‘দ্য হোয়াইট টাইগার’ এর ট্রেলার মুক্তি পেয়েছে। যে ছবির ট্রেলার দেখে মুগ্ধ প্রিয়াঙ্কার শ্বশুরমশাই। নিক জোনাসের বাবা সম্প্রতি প্রিয়াঙ্কার ইনস্টাগ্রামের দেওয়ালে দ্য হোয়াইট টাইগার সম্পর্কে জানিয়েছেন, তিনি বউমাকে নিয়ে গর্বিত। উল্লেখ্য এই ছবিতে অভিনয়ের পাশাপাশি এক্সিকিউটিভ প্রোডিউসারের ভূমিকাতেও দেখা যাবে প্রিয়াঙ্কাকে। 

এ ছাড়া প্রিয়াঙ্কা চোপড়া ‘টেক্সট ফর ইউ’ নামে একটি রোমান্স ড্রামায় চুক্তি করেছেন ইতিমধ্যে। অন্যদিকে, জানুয়ারিতে আত্মপ্রকাশ করছে প্রিয়াঙ্কার লেখা বই ‘আনফিনিসড’। 

বন্ধ করুন