বাংলা নিউজ > বায়োস্কোপ > ৭ কোটিতে মুম্বইয়ের দুটো বাড়ি বিক্রি করলেন প্রিয়াঙ্কা! টুইস্ট তো অন্য রেখেছেন
প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

৭ কোটিতে মুম্বইয়ের দুটো বাড়ি বিক্রি করলেন প্রিয়াঙ্কা! টুইস্ট তো অন্য রেখেছেন

  • মুম্বইয়ে একের পর এক বাড়ি বিক্রি করছেন প্রিয়াঙ্কা চোপড়া।

মুম্বইয়ে বাড়ি বিক্রি করলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মুম্বইয়ের ভর্সোভা এলাকার দুটি বাড়ি বিক্রি করে দিলেন দেশি গার্ল। জানা যাচ্ছে, এই বাড়ি দুটি ৭ কোটি টাকায় বিক্রি করেছেন প্রিয়াঙ্কা! তবে এই প্রথম মুম্বইয়ে বাড়ি বিক্রি করলেন না তিনি। গত বছর ফেব্রুয়ারিতে মুম্বইয়ের লোখান্ডওয়ালা এলাকার নিজের একটি অ্যাপার্টমেন্ট বিক্রি করেছিলেন ২ কোটি টাকায়।

খবর বলছে, মুম্বইয়ে দুটি বাড়ি বিক্রি করলেও একটি বিলাশবহুল অফিস ভাড়া নিয়েছেন প্রিয়াঙ্কা। যাঁর মাসিক ভাড়া ২ লক্ষ ১১ হাজার টাকা। গোপনে মুম্বই এসে বাড়ি বিক্রির সমস্ত কাজ সেরেছেন প্রিয়াঙ্কা, তেমনটাই জানা যাচ্ছে। অফিস লিজে নেওয়ার রেজিস্ট্রেশনের কাজ শেষ হয়েছে ৩ জুন, ২০২১। পশ্চিম অন্ধেরিতে ওশিওয়ারার Vastu Precinct-এর সেকেন্ড ফ্লোরে প্রায় ২০৪০ স্ক্যোয়ার ফুটের অফিস ভাড়া নিয়েছেন তিনি।

দ্য ম্যাট্রিক্স ৪, টেক্সট ফর ইউ- পাশাপাশি স্বামী নিক জোনাসের সঙ্গে নতুন একটি গানের প্রোজেক্টে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। রুশো ব্রদার্সের সঙ্গে স্পাই থ্রিলার ‘সিটাডেল’এর শ্যুটিং নিয়ে সম্প্রতি ব্যস্ত দেশি গার্ল। এই সিরিজে প্রিয়াঙ্কার-র বিপরীতে দেখা যাবে রিচার্ড ম্যাডেন-কে। হলিউডের পাশাপাশি বলিউডের ক্রিজেও নিজের পা জমিয়ে রেখেছেন দেশি গার্ল।

 

 

বন্ধ করুন