বাংলা নিউজ > বায়োস্কোপ > এক কুড়িয়ে পাওয়া শিশুকন্যাকে রাখতে চেয়েছিলেন প্রিয়াঙ্কা, কিন্তু রাখতে পারেননি!
কৃষ্ণা স্কাই-এর মাসি প্রিয়াঙ্কা চোপড়া
কৃষ্ণা স্কাই-এর মাসি প্রিয়াঙ্কা চোপড়া

এক কুড়িয়ে পাওয়া শিশুকন্যাকে রাখতে চেয়েছিলেন প্রিয়াঙ্কা, কিন্তু রাখতে পারেননি!

  • অভিনেত্রীর মা মধু চোপড়া সেই সময় প্রিয়াঙ্কাকে ব্য়াখ্যা করেছিলেন, কেন সেই একরত্তিকে তাঁরা রাখতে পারবেন না!

বর্তমানে এক কন্যাসন্তানের মা অভিনেত্রী তথা গ্লোবাস আইকন প্রিয়াঙ্কা চোপড়া। চলতি বছর জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে নিক-প্রিয়াঙ্কার কোল আলো করে এসেছে একরত্তি। আদর করে মেয়ের নাম রেখেছেন মালতী মেরি। 

স্টাইলিস্টের মেয়ে কৃষ্ণা স্কাইয়ের জন্মের পর থেকেই তাঁর খুব কাছাকাছি ছিলেন প্রিয়াঙ্কা। মিস ওয়ার্ল্ড এবং একজন অভিনেত্রী হয়ে ওঠার আগে প্রিয়াঙ্কার এক পরিত্যক্ত খুদে শিশুর সঙ্গে দেখা হয়েছিল। এরপরই এক নিঃসন্তা দম্পতির হাতে সেই শিশুকন্য়াকে তুলে দিয়েছিলেন তাঁরা। 

নিজের অটোবায়োগ্রাফি ‘আনফিনিসড’-এ সেকথা শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। সেই সময় এক রাত অভিনেত্রীর বাড়িতে হৈ-হট্টোগোল চলেছিল। সেই গোটা রাতটা জেগে কাটিয়ে ছিলেন দেশি গার্ল। আরও পড়ুন: ২০২২ ‘জীবন পরিবর্তনের বছর’ মাম্মি প্রিয়াঙ্কার কাছে! ৪০-এর জন্মদিনের কী প্ল্যান?

বইতে অভিনেত্রী লিখেছেন, ‘সিডের জন্মের পর আমার দিদা আমাদের সঙ্গে থাকার জন্য এসেছিলেন। আমার মায়ের সঙ্গে নীচু স্বরে সেই সময় কথা বলছিলেন। বাড়ির চারধারে তিনি দৌড়োচ্ছেন বলে মনে হচ্ছিল। কী ঘটছে দেখার জন্য ঘুমের ঘোরে আমি উঠেছিলাম। দেখি মা রান্নাঘরে এক সদ্যোজাতকে তার কোলে আগলে রেখেছেন। তিনি আমাকে বলেছিলেন, প্রসবের পরে, যখন তিনি হাসপাতালের বাইরের রাস্তায় পার্ক করা গাড়িতে ফিরে আসেন, তখন তিনি একটি শিশুর কান্নার শব্দ শুনতে পান। সেই সময় মুষলধারে বৃষ্টি পড়ছিল। কেউ ওই সদ্যোজাত মেয়েটিকে গাড়ির নীচে ফেলে রেখে গিয়েছিল। সেই রাতে, আমি মরিয়া হয়ে চাইছিলাম, আমরা শিশুটিকে রাখি, একরত্তি আমার ভাইয়ের জামাকাপড়ে জড়িয়ে ছিল। আস্তে করে, আমার মা ব্যাখ্যা করেছিলেন আমাদের পক্ষে সম্ভব নয়।’

প্রিয়াঙ্কা প্রকাশ করেছেন, তার মা কোনও নিঃসন্তান দম্পতিকে শিশুটিকে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। একরত্তিকে দম্পতির কাছে হস্তান্তর করার আগে, তাঁকে কোলে আগলে রেখেছিলেন দেশি গার্ল। অভিনেত্রী লিখেছেন, ‘প্রচুর আইনি কাগজপত্র ছিল যা সম্পূর্ণ করতে হবে, কিন্তু আমি সেই সময়ে সে সম্পর্কে অজ্ঞাত ছিলাম। কারণ আমি ঝড়ের রাতে সেই অপেক্ষারত দম্পতির বাড়িতে যাওয়ার সময় একরত্তিকে আমার কোলে আগলে রাখার দিকে বেশি মন ছিল। আমি কখনই তাঁদের মুখটা ভুলতে পারব না। কীভাবে মহিলাটি কৃতজ্ঞতায় হাঁটু গেড়ে বসেছিল, কীভাবে তারা দুজনেই জন্মাষ্টমী উৎসবের সময় প্রচুর বৃষ্টিতে শিশুকে দেখে কেঁদেছিল।’

প্রিয়াঙ্কা বর্তমানে অভিনেতা-গায়ক স্বামী নিক জোনাস এবং তাঁদের মেয়ের সঙ্গে লস অ্যাঞ্জেলেসে থাকেন। অভিনেত্রীকে আগামীতে ফারহান আখতারের পরিচালনায় ‘জি লে জারা’ ছবিতে দেখা যাবে। তাঁর হাতে ‘সিটাডেল', রোম্য়ান্টিক কমেডি ‘টেক্সট ফর ইউ’ এবং অ্যাশন ফিল্ম ‘এন্ডিং থিংগস’-এর মতো প্রোজেক্ট রয়েছে।

 

বন্ধ করুন