বাংলা নিউজ > বায়োস্কোপ > নিক-প্রিয়াঙ্কার জীবনে আসছে 'সোনা', সুখবর দিলেন দেশি গার্ল
নিক-প্রিয়াঙ্কা।
নিক-প্রিয়াঙ্কা।

নিক-প্রিয়াঙ্কার জীবনে আসছে 'সোনা', সুখবর দিলেন দেশি গার্ল

  • চলতি মাসেই নিউ ইয়র্কে পথচলা শুরু করছে প্রিয়াঙ্কার ‘সোনা’। 

অভিনেত্রী, হোস্ট, লেখিকা প্রিয়াঙ্কা চোপড়া ব্যস্ত তাঁর বই এবং ছবির প্রোমোশানে। শ্যুটিংয়ে ব্যস্ত থাকার পাশাপাশি প্রিয়াঙ্কা এবার শুরু করছেন নতুন সফর। পাশে থাকলেন অবশ্যই স্বামী নিক জোনাস। এবার সূদূর মার্কিন মুলুকে দেশি খাবার স্বাদ নিয়ে হাজির প্রিয়াঙ্কা। তিনি খুলতে চলেছেন নতুন রেঁস্তোরা, সোনা। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে অভিনেত্রী বিস্তারিত জানিয়েছেন সেই সম্পর্কে।

তিনি লিখেছেন, ‘সোনা(SONA)-কে আপনাদের কাছে উপস্থাপিত করতে পেরে আমি উৎসাহী, নিউ ইয়র্কে নতুন রেস্তোঁরা যেখানে আমার প্রিয় ভারতীয় খাবারের ভালবাসার স্বাদ পাওয়া যাবে। আমি যেসব ভারতীয় খাবার খেয়ে বড় হয়েছি, সোনায় সেগুলো মিলবে। রান্নার জন্য নামী এবং জনপ্রিয় সেফ হরি নায়েক রয়েছেন, যাঁর মেনুতে রয়েছে অতুলনীয় স্বাদের সম্ভার। যিনি আমার দেশের নানা প্রান্তের খাবারের স্বাদ তুলে ধরবেন এই রেঁস্তোরায়। এই মাসের শেষেই শুরু হবে সোনার পথ চলা, দেখা হবে সেখানে! মণীশ গোয়েল এবং ডেভিজড রবিন ছাড়া এটা পূরণ করা মোটেই সম্ভব হত না। ধন্যবাদ ডিজাইনার মেলিসা বোয়ার্স এবং গোটা টিমকে’।

অনুরাগীদের সঙ্গে ২০১৯ সালের ছবিও ভাগ করেছেন প্রিয়াঙ্কা। সেই সময় রেস্তোরাঁ তৈরির জন্য পুজো করেছিলেন নিক এবং প্রিয়াঙ্কা। 

রেস্তোরাঁ তৈরির শুরু থেকে পাশে থাকার জন্য প্রিয়াঙ্কাকে ধন্যবাদ জানিয়েছেন তাঁর বন্ধু মণীশও। মূলত প্রিয়াঙ্কা ও মণীশের যৌথ উদ্যোগেই এই রেঁস্তোরার পথচলা শুরু। অভিনেত্রীর সঙ্গে ছবি পোস্ট করে তিনি জানিয়েছেন, ‘একটা রেস্তোরাঁ খুলতে টিমের সাহায্যের অবশ্যই দরকার পড়ে। আমি গর্বের সঙ্গে পরের বেশ কিছু পোস্টে বলতে পারব। বেশ কিছু মানুষ সোনাকে আমার জীবনের অংশ হিসেবে পরিণত করতে অনেক সাহায্য করেছে। রেস্তোরাঁর ডিজাইন, মেনু, মিউজিক, নাম সবের ক্ষেত্রেই প্রথম থেকে প্রিয়াঙ্কা সহযোগিতা করেছে। সোনার কোনায় কোনায় রয়েছে প্রিয়াঙ্কার আঙুলের ছোঁয়া। তোমার জন্য অনেক ভালবাসা রইল প্রিয়াঙ্কা। আমাদের সোনা খুব শীঘ্রই পৃথিবীর আলো দেখার জন্য প্রস্তুত। তাড়াতাড়ি ২০-তে দেখা হচ্ছে’।

আপাতত, লন্ডনে আগামী ছবির ‘সিটাডেল’এর শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। জানুয়ারিতে ‘টেক্সট ফর ইউ’ ছবির শ্যুটিং শেষ করেছেন তিনি। 

বন্ধ করুন